Views: 59

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

চট্টগ্রাম বিএনপির আহ্বায়ক শাহাদাত হোসেন গ্রেফতার


জুমবাংলা ডেস্ক : চট্টগ্রামে পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষের পর দলটির মহানগর কমিটির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার সন্ধ্যায় তাকে গ্রেপ্তার করা হয়।

চট্টগ্রাম মহানগর পুলিশের উপকমিশনার এস এম মেহেদী হাসান বলেন, বিকেলে সংঘর্ষের পর শাহাদাত হোসেনকে তার মালিকানাধীন ট্রিটমেন্ট হাসপাতাল থেকে গ্রেপ্তার করা হয়। আজ দুপুরে চকবাজার থানায় তার বিরুদ্ধে চাঁদাবাজির মামলা হয়।


সিএমপির সহকারী কমিশনার (কোতোয়ালি) নোবেল চাকমা বলেন, আজ সংঘর্ষের পর শাহাদাত হোসেনসহ ১৭ জনকে আটক করা হয়েছে। সংঘর্ষের ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি ও ট্রাফিক পুলিশ বক্স ভাঙচুরের ঘটনায় ট্রাফিক পুলিশ বাদী হয়ে অপর একটি মামলা প্রক্রিয়াধীন। মামলা হলেই তাদের গ্রেপ্তার দেখানো হবে।

গ্রেপ্তার হওয়ার আগে ডা. শাহাদাত সংবাদমাধ্যমকে বলেন, কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচি পালন করতে বিকেলে দলীয় কার্যালয়ে যাওয়ার সময় পুলিশ বিনা উসকানিতে বিএনপি নেতাকর্মীদের ওপর রাবার বুলেট নিক্ষেপ করেছে।

এদিকে, ওই সংঘর্ষের পর দলটির অন্তত ২০ নেতাকর্মীকে আটক করা হয়েছে বলে দাবি করেছে জেলা বিএনপি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

শরণখোলায় ১২ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার

Shamim Reza

মাদ্রাসা শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে শিক্ষককে গণধোলাই

Shamim Reza

হেফাজতের চার শীর্ষ নেতার তিন দিনের রিমান্ড, গ্রেফতার আরও ৭

Shamim Reza

সিনেমা হলে সিগারেট কারখানা

Shamim Reza

কিস্তি নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া, স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

Saiful Islam

বিপুল পরিমাণ ইয়াবাসহ তিন রোহিঙ্গা আটক

Saiful Islam