Views: 1

Coronavirus (করোনাভাইরাস) চট্টগ্রাম জাতীয় বিভাগীয় সংবাদ শিক্ষা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. শিরীণ আখতার করোনায় আক্রান্ত

জুমবাংলা ডেস্ক: প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতারসহ তাঁর পরিবারের পাঁচ সদস্য। একইসঙ্গে আক্রান্ত হয়েছেন উপাচার্যের বাংলোর দুই কর্মচারী।

শনিবার (১১ জুলাই) সকালে তাদের নমুনা দেওয়া হলে সন্ধ্যায় পরীক্ষার ফলাফল পজিটিভ আসে বলে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস এম মনিরুল হাসান।


তিনি বলেন, ‘চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতারসহ তাঁর পরিবারের ৫ সদস্যের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে৷ শনিবার সকালেই নমুনা নেওয়া হয়েছিল। সন্ধ্যায় এই রিপোর্ট এসেছে। এছাড়া উপাচার্য বাসভবনের দুই কর্মচারীরও করোনা পজিটিভ এসেছে। বর্তমানে উপাচার্য মহোদয়সহ আক্রান্ত সকলেই ক্যাম্পাসের বাসভবনের আইসোলেশনে আছেন। তারা চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছেন।’

জানা গেছে, বিশ্ববিদ্যালয় উপাচার্য ড. শিরীণ আখতারের পিএস মোহাম্মদ জাহাঙ্গীরও করোনায় আক্রান্ত হন। ক্যাম্পাস এলাকায় বর্তমানে করোনায় আক্রান্ত ব্যক্তি রয়েছেন ২৭ জন। এর মধ্যে ৪ জুলাই থেকে ১৭ জুলাই প্রশাসন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস লকডাউন ঘোষণা করে। এই লকডাউন আরও ৭ দিন বাড়ানো হবে বলেও জানিয়েছেন বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস এম মনিরুল হাসান।

বর্তমানে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সকল ধরনের প্রশাসনিক কার্যক্রম বন্ধ রাখা হয়েছে। জরুরি প্রশাসনিক কার্যক্রমগুলো চট্টগ্রাম শহরের চারুকলা ইনস্টিটিউট ক্যাম্পাসে থেকে পরিচালনা করা হচ্ছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

প্রাথমিকে বড় সুখবর দিলেন অতিরিক্ত সচিব

Saiful Islam

লিয়াকত-নাজিম ফোনালাপে সিনহা খুনের রহস্য

Shamim Reza

আজ রক্তঝরা ১৫ আগস্ট জাতীয় শোক দিবস

Shamim Reza

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের পাশের ভবনে জাল টাকার কারখানা, আটক ৬

Saiful Islam

আজ রক্তঝরা ১৫ আগস্ট জাতীয় শোক দিবস

Saiful Islam

বিএনপির রাজনীতির সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই: ডা.জাফরউল্লাহ (ভিডিও)

Shamim Reza