Views: 224

আন্তর্জাতিক

চতুর্থবার বিয়ে বসতে একমাত্র বাধা ছেলে, পুকুরে ফেলে খুন করলো মা!

আন্তর্জাতিক ডেস্ক : চতুর্থবার বিয়েতে বসার একমাত্র বাধা চার বছরের ছেলে। পথের কাঁটা সরাতে ছেলেকেই পুকুরে ডুবিয়ে খুন করল মা। এঘটনা ঘটেছে ভারতের বিহারের পাটনার হাসানপুর খান্দাহ এলাকায়। ঘাতক মাকে গ্রেফতার করেছে পুলিশ।


জানা যায়, মা ধর্মশীলা দেবীর প্রথমবার বিয়ে হয় বিহারের নালন্দার ভাদুয়ালের অরুণ চৌধুরীর সঙ্গে। জন্ম হয় ছেলে সাজন কুমারের। কিন্তু মাত্র এক বছরের মধ্যেই ধর্মশীলা অরুণকে ছেড়ে দেয়। ছেলেকে নিয়ে বাপের বাড়ি চলে আসে। এরপর সে আবার বিয়ে করে। কিন্তু কিছুদিনের মধ্যেই দ্বিতীয় স্বামী মারা যান।

এরপর আবারও বিয়ে করে সে। তৃতীয় স্বামী মহেশ চৌধুরীও মাস দুয়েক আগে মারা যায়। এরপর ধর্মশীলা আবারও বিয়ে করার মনস্থির করে কিন্তু বাধা হয়ে দাঁড়ায় চার বছরের ছেলে সাজন। বৃহস্পতিবার রাতে ছেলেকে স্থানীয় পুকুরে ফেলে দেয় সে। সকালে গ্রামবাসীরা পুকুরে শিশুর দেহ ভেসে থাকতে দেখতে পান। পরে পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে ধর্মশীলা স্বীকার করে সে হত্যা করেছে নিজের ছেলেকে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

‘মুহম্মদকে ভালোবাসি’ লেখা মাস্ক পরে সংসদে কসোভোর এমপি

Saiful Islam

এবার ফরাসী পণ্য বর্জনের ডাক দিলেন এরদোগান

globalgeek

এবার ফরাসি পণ্য বয়কটের ডাক এরদোয়ানের

Saiful Islam

মার্কিন নির্বাচনে বাইডেনকে আর্থিক সহায়তা দেয়ার প্রসঙ্গ এড়িয়ে গেলেন পুতিন

azad

না ফেরার দেশে স্যামসাং গ্রুপের চেয়ারম্যান লি কুন হি

Mohammad Al Amin

নতুন করে ১৭ এলাকা দখলমুক্ত করলো আজারবাইজান

azad