বিনোদন

চরিত্রটি ভীষণ চ্যালেঞ্জিং : প্রভা

বিনোদন ডেস্ক : মেধাবী নাজিফা পড়াশোনাকালীন পরিবারের অমতে বাউন্ডুলে মিতুলকে ভালোবেসে বিয়ে করে। ফলে নাজিফার বাবা তাকে ত্যাজ্য করেন। নাজিফার শাশুড়ি তার প্রতি মমত্ব অনুভব করেন। নাজিফাও শাশুড়িকে আপন করে নেয়। শাশুড়ি অসুস্থ হলে নাজিফা ও মিতুল প্রায় দেড় বছর সেবা শুশ্রুষা করে তাকে সুস্থ করে তোলে।

এর মাঝে নাফিজা-মিতুলের সংসার আলো করে জন্ম নেয় আরিয়ানা। পারিবারিক এসব ঝঞ্ঝাটের কারণে নাজিফার পড়াশোনা হয় না। মেয়ের বয়স যখন মাত্র ছয় মাস, তখন নাজিফার জীবনে সবচেয়ে বড় আঘাত আসে। গার্মেন্টসের ঝুট ব্যবসাকে কেন্দ্র করে মিতুল খুন হয়। অন্যদিকে মিতুলের বড় ভাই নিজের মায়ের কোনো খোঁজ রাখেন না। নাজিফা সন্তান আর শাশুড়ির জীবন বাঁচাতে ছোট একটা চাকরিতে যোগ দেয়। নাজিফার বাবা-মা মেয়ের পাশে দাঁড়াতে চান, কিন্তু অভিমানী নাজিফা প্রত্যাখ্যান করে।

জীবন ও বাস্তবতার এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক ‘পরের মেয়ে’। সৈয়দ জিয়াউদ্দিনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন হাবিব শাকিল। সংগ্রামী নাজিফা চরিত্র রূপায়ন করেছেন জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মিতুল চরিত্রে দেখা যাবে ইন্তেখাব দিনারকে।

প্রভা বলেন, ‘‘পরের মেয়ে’ একটি পারিবারিক গল্পের নাটক। সংসারে নানা টানাপোড়েনের গল্প এতে উঠে এসেছে। নাটকে আমার চরিত্রটি ভীষণ চ্যালেঞ্জিং। স্বামী মারা যাওয়ার পর সন্তানকে নিয়ে একা পথ চলতে হয়। অনেক সংগ্রাম ও সংকটময় পরিস্থিতি পাড়ি দিতে হয়। এ চরিত্রে অভিনয়ের বেশ ভালো জায়গা আছে। অনেক দিন পর মনের মতো একটি পারিবারিক গল্পের নাটকে কাজ করার সুযোগ পেলাম। আশা করছি, দর্শকদেরও ভালো লাগবে।’’

এছড়া নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— দিলারা জামান, গোলাম কিবরিয়া তানভীর, জিয়াউল হাসান কিসলু, আদৃতা, আল মামুন, মুনিরা ইউসুফ মেমী, ইলোরা গওহর, টয়া, হিন্দোল রায় প্রমুখ। আগামী ১৯ জানুয়ারি নাটকটির প্রথম পর্ব প্রচার হবে। প্রতি সপ্তাহের রোববার, সোমবার ও মঙ্গলবার রাত ৮টা ২০ মিনিটে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে প্রচার হবে নাটকটি।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এসআর


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ