Views: 150

Default ক্যাম্পাস

চলছে কুবি শিক্ষক সমিতি নির্বাচনের ভোট গ্রহণ

কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২০ এর ভোট গ্রহণ চলছে। পুর্বনির্ধারণী তারিখ অনুযায়ী আজ রোববার (১৩ ডিসেম্বর) সকাল ৯:৩০ টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের শিক্ষক লাউঞ্জে এ ভোট গ্রহণ শুরু হয়। ভোট গ্রহণ চলবে বেলা ২ টা পর্যন্ত।

নির্বাচনে আওয়ামীপন্থী নীল দল থেকে শামীম-কামাল প্যানেল ও রবি-নাসির প্যানেল পৃথকভাবে পূর্ণ প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছে। বিএনপি পন্থী সাদা দল থেকে প্রতিদ্বন্দ্বিতা করছে আংশিক প্যানেল। নির্বাচনে সমিতির কার্যনির্বাহী পরিষদের ১৫ পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩৩ জন পদপ্রার্থী। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ২৫২ জন।

নির্বাচনে কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন রসায়ন বিভাগের অধ্যাপক ড. এ. কে. এম. রায়হান উদ্দিন ও নৃবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ আইনুল হক ।

নির্বাচন সম্পর্কে প্রধান নির্বাচন কমিশনার বলেন, ‘নির্বাচন সুষ্ঠুভাবে চলছে। ভোটাররা সামাজিক দূরত্ব বজায় রেখেই ভোট দিচ্ছে। নির্দিষ্ট সময়ের মধ্যেই আমররা ভোটগ্রহণ শেষ করতে পারব বললে আশা রাখছি।’

নির্বাচনে পর্যবেক্ষকের দায়িত্ব পালন করা ট্রেজারার অধ্যাপক ড. আসাদুজ্জামান বলেন, ‘আমি পর্যবেক্ষণ করে এসেছি ভোটার ও প্রার্থীরা উৎসবমুখর পরিবেশে নির্বাচনে অংশ নিয়েছেন। সৌহার্দ্যপূর্ণ পরিবেশে স্বাস্থ্যবিধি মেনে নির্বাচন হচ্ছে। এখনো পর্যন্ত কোনো অভিযোগ পাইনি।’

আরও পড়ুন

ঢাকায় দৃষ্টিনন্দন ‘ধানমন্ডি টুইন টাওয়ার’

globalgeek

বড়লোক ব্যবসায়ীদের সুন্দরী মডেল ও অভিনেত্রী সরবরাহ করতেন অমি!

globalgeek

যে কারণে বাবা-মা-বোনকে হত্যা করে মেহজাবিন!

globalgeek

নির্মমভাবে মা-বাবা-বোনকে হত্যা করেন মেহজবিন!

globalgeek

আরেক ভয়ঙ্কর ঐশী মেহজাবিন, মা-বাবাসহ ছোট বোনকে হত্য করেছে

globalgeek

গভীর রাতে গুলশানের ক্লাবে পরীমনির সঙ্গী এই যুবকের পরিচয় জানা গেলো

globalgeek