Views: 52

আন্তর্জাতিক ওপার বাংলা

চলন্ত ট্রেনের নীচে পড়েও অক্ষত নারী!


আন্তর্জাতিক ডেস্ক : রাখে আল্লাহ মারে কে- বহুল প্রচলিত এই কথাটি আবারও প্রমাণিত হল। ভারতের হরিয়ানায় রেললাইন পার হতে গিয়ে মৃত্যুর মুখে পড়েও বেঁচে গেলেন এক মধ্যবয়সি নারী।

ওই নারীকে ট্রেনের নীচে পড়তে দেখে চারদিকে যখন আতঙ্ক আর হইচই, তখনই দেখা গেল কিছুই হয়নি তার। ট্রেন চলে গেলে তিনিও উঠে পড়েন। এভাবে তাকে বেঁচে ফিরতে দেখে স্বস্তি ফিরেছে প্রত্যক্ষদর্শীদের মাঝে। ওই সময়ের একটি ভিডিও ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, মালবাহী ট্রেনটি চলে যাচ্ছে ওই নারীর শরীরের উপর দিয়ে। তিনি উপুড় হয়ে চুপ করে শুয়ে রয়েছেন। আশপাশের উদ্বিগ্ন মানুষেরা উঁকি দিয়ে দেখছেন ট্রেনের নীচে। ট্রেন চলে গেলে এক ব্যক্তির হাত ধরে উঠে পড়েন ওই নারী। দেখা যায়, পুরোপুরি অক্ষতই রয়েছেন তিনি। গায়ের ওড়না ঠিক করে নিয়ে নিজের গন্তব্যে চলে যেতে দেখা যায় তাকে।


জানা গেছে, ট্রেনটি দাঁড়িয়ে থাকা অবস্থায় সেটির সামনে দিয়েই রেললাইন পার হচ্ছিলেন ওই নারী। কিন্তু তার দুর্ভাগ্য যে, হঠাৎ সিগন্যাল পেয়ে যাওয়ায় এগিয়ে আসতে শুরু করে ট্রেন। তা দেখে চিৎকার শুরু করেন আশপাশের সকলে। কিন্তু ট্রেনের সামনে থেকে আর সরে আসতে পারেননি হতভম্ব ওই নারী।

দেখা যায়, তার উপর দিয়েই চলতে শুরু করেছে ট্রেন। যা দেখে আতঙ্কিত হয়ে যান সবাই। কিন্তু পরে দেখা যায়, তার কিছুই হয়নি। কারণ, তিনি বগিগুলোর ঠিক মাঝখানে পড়ে ছিলেন। বিষয়টি খেয়াল করে কেউ কেউ তাকে চুপ করে শুয়ে থাকতে বলেন।

মৃত্যুর হাত থেকে এমন আশ্চর্য ফিরে আসা দেখে বিস্মিত হয়েছেন নেটিজেনরাও। পাশাপাশি অনেকেরই মনে পড়ে গিয়েছে গত সেপ্টেম্বরের কথা। সেই সময় বছর দশেকের এক শিশুও একইভাবে ট্রেনের নীচে পড়ে যায়। তারই ছোট ভাই খেলার ছলে তাকে ধাক্কা দিয়েছিল। পরে দেখা যায় পুরোপুরি অক্ষত রয়েছে সে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ধর্ষককে বিয়ের প্রস্তাব, ভারতের প্রধান বিচারপতির পদত্যাগ দাবি

Shamim Reza

২০২১ সালে ছয় শতাংশ জিডিপি বৃদ্ধির লক্ষ্য চীনের

azad

মিয়ানমার জান্তার ১ বিলিয়ন ডলার আটকে দিয়েছে যুক্তরাষ্ট্র

Shamim Reza

সীমান্তে নেপালী পুলিশের গুলিতে ভারতীয় যুবক নিহত

Shamim Reza

অন্ধকারে মিয়ানমার

Shamim Reza

সেলিব্রেটিরা কেন তৃণমূল ছাড়ছেন জানালেন শতাব্দী রায়

Shamim Reza