Views: 23

জাতীয়

চলন্ত বাস থেকে ফেলে দেয়া হলো যাত্রীকে

রাজধানীর কারওয়ান বাজার এলাকায় চলন্ত বাস থেকে এক যাত্রীকে মারধর করে ফেলে দেওয়া হয়েছে। এতে তার দুই পা ওই বাসের পেছনের চাকায় পৃষ্ট হয়েছে। বাস চালক ও কন্ডাক্টরকে আটক করা হয়েছে।

শুক্রবার রাত পৌনে ৯টার দিকে কারওয়ান বাজারের বিএসিসি ভবন এর সামনে ৮ নম্বর পরিবহনের একটি চলন্ত বাস থেকে যাত্রীকে ফেলে দেয়ার এ ঘটনা ঘটে।

আহত অবস্থায় বাস যাত্রী শরিফুল ইসলামকে (২৮) উদ্ধার করে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।


সকল রাজকীয় দায়িত্ব ছাড়লেন প্রিন্স হ্যারি ও মেগান, আহত হয়েছে রাজপরিবার, জানালো বাকিংহাম প্যালেস ≣ মাদকের কারণে যে ব্যক্তির দাঁত পড়ে যায়, তার পক্ষে কাউকে টেনে নিয়ে ধর্ষণ তো দূরে থাক, নিজেকে টেনে তোলার ক্ষমতাই থাকে না ≣ ১৯৯৫ কেজি খিচুড়ি রান্না করে বিশ্ব রেকর্ড
বাস যাত্রী নেওয়াজ শরীফ জানান, বাসের দরজার সামনে ওই যাত্রীর সঙ্গে কন্ডাক্টরের তর্কাতর্কি হচ্ছিল। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি বাধার উপক্রম হয়। এরপরই ওই যাত্রীকে পড়ে যেতে দেখি। বাস থেকে পড়ে যাওয়ার পর ওই যাত্রীর দুই পা বাসের পেছনের চাকার নীচে চাপা পড়ে।

এ ঘটনায় বাসের যাত্রীরা জাতীয় সেবা নম্বর ৯৯৯ এ ফোন করেন। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে বাসটি জব্দ করে।

আহত বাসযাত্রী শরিফুল জানান, শ্যামলী থেকে তিনি ওই বাসে ওঠেন। বাসটি কারওয়ান বাজার পৌঁছালে তিনি সেখানে নামতে চান। তবে বাসটি কিছুতেই গতি কমাচ্ছিল না। পরে দরজার সামনে তর্কাতর্কি হয় কন্ডাক্টরের সঙ্গে। একপর্যায়ে কন্ডাক্টর তাকে ধাক্কা দিয়ে বাস থেকে ফেলে দেয় বলে অভিযোগ করেন তিনি।

শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) কামাল উদ্দিন মুনশি জানান, দুর্ঘটনার পরপরই ঘটনাস্থলে গিয়ে বাসটি জব্দ করা হয়েছে। চালক পারভেজ ও অভিযুক্ত কন্ডাক্টর আরিফকে (২১) আটক করা হয়েছে।

তিনি আরও জানান, আহত যাত্রীকে ঢাকা মেডিকেলে নিয়ে তার পায়ে এক্স-রে করা হয়েছে। পা কাটা পড়বে না বলে আশা প্রকাশ করেন তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ফাঁসির রায়ের পর হাসতে হাসতে প্রিজন ভ্যানে উঠলেন ও ইশারায় টাকাও চাইলেন!

globalgeek

ফাঁসির রায়ের পর টাকা চাইলেন রিফাত

rony

পানি ভবন উদ্বোধন বৃহস্পতিবার

azad

পরিস্থিতি স্বাভাবিক হয়নি, শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ছেই : শিক্ষামন্ত্রী

Shamim Reza

১ লাখ ২৬ হাজার শিশুকে ভিটামিন ’এ’ খাওয়ানো হবে জয়পুরহাটে

azad

শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে সাবেক শিবির নেতাকে দাফন, বাড়ছে ক্ষোভ

mdhmajor