Views: 257

অপরাধ-দুর্নীতি জাতীয়

চাঁদপুরে দৃষ্টি প্রতিবন্ধী তরুণীকে ‘ধর্ষণ’, অভিযুক্ত গ্রেপ্তার


জুমবাংলা ডেস্ক: চাঁদপুরের কচুয়ায় দৃষ্টি প্রতিবন্ধী এক তরুণীকে (২০) ধর্ষণের অভিযোগ উঠেছে। খবর ইউএনবি’র।

এ ঘটনায় অভিযুক্ত শাহপরান (২৫) নামে এক সিএনজিচালককে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত শাহপরান ওই গ্রামের দর্গা বাড়ির আলী আক্কাসের ছেলে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার কড়ইয়া ইউনিয়নের সাদিপুরা চাঁদপুর গ্রামের মোন্দার বাড়ির কামাল মিয়ার পরিত্যক্ত বাড়িতে এ ধর্ষণের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে দৃষ্টি প্রতিবন্ধী ওই তরুণী ও তার বড় ভাইয়ের মেয়ে সাদিপুরা চাঁদপুর তালুকদার বাড়িতে (নানার বাড়ি) আসে।


দুপুরের পর তারা নিজেদের বাড়ি আকানিয়া নাছিরপুর যাওয়ার উদ্দেশে নানার বাড়ি থেকে বের হয়ে রাস্তায় আসলে শাহপরান নামে এক সিএনজিচালক তাদেরকে আকানিয়া নাছিরপুর পৌঁছিয়ে দেবে বলে সিএনজিতে উঠায়।

সেখান থেকে শাহপরান তাদেরকে সাদিপুরা চাঁদপুর গ্রামের মোন্দার বাড়ির কামালের পরিত্যক্ত বাড়িতে নিয়ে গিয়ে ভিকটিমে ভাতিজীকে ভয়-ভীতি দেখিয়ে সিএনজিতে বসিয়ে রেখে দৃষ্টি প্রতিবন্ধী ওই তরুণীকে জোরপূর্বক ধর্ষণ করে।

এ বিষয়ে ভিকটিমের ভাতিজী বলেন, বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বের হয়ে রাস্তায় আসলে শাহপরান সিএনজিতে করে বাড়িতে দিয়ে আসবে বলে আমাদেরকে তার সিএনজিতে উঠায়। কিছু দূর যাওয়ার পর সে আমাকে ভয়-ভীতি দেখিয়ে আমার ফুফুকে (প্রতিবন্ধী তরুণী) জোর করে একটা ঘরে নিয়ে ধর্ষণ করে।

অভিযুক্ত শাহপরান এর আগেও এলাকায় বিভিন্ন অপকর্ম চালিয়েছে বলে জানান স্থানীয়রা।

ঘটনার পর ভুক্তভোগী নিজেই ধর্ষণ মামলা দায়ের করলে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে শাহপরানকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অলিউল্লাহ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পরীক্ষা ছাড়াই পরের ক্লাসে উত্তীর্ণ হবে প্রাথমিকের শিক্ষার্থীরা

mdhmajor

আগের ক্লাসের রোল নিয়েই নতুন ক্লাসে উঠবে প্রাথমিক শিক্ষার্থীরা

Sabina Sami

সাবেক যুবলীগ নেতা আনিসের শত কোটি টাকার সম্পদ জব্দ করল দুদক

mdhmajor

মহাখালীর বস্তিতে আগুনে পুড়ে গেছে বহু ঘর

Sabina Sami

ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন ফরিদুল হক খান

Saiful Islam

মহাখালীর সাততলা বস্তির আগুন নিয়ন্ত্রণে

Saiful Islam