জাতীয় বিভাগীয় সংবাদ রাজনীতি

চাঁদপুরে নৌকার মেয়রপ্রার্থী চবি ছাত্রলীগের সাবেক সভাপতি জুয়েল

নিজস্ব প্রতিবেদক: আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মেয়রপ্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি জিল্লুর রহমান জুয়েল।

গতকাল সোমবার (২৪ ফেব্রুয়ারি) রাতে আওয়ামী লীগের প্রার্থী মনোনয়ন বোর্ড চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে তার নাম ঘোষণা করে।

আওয়ামী লীগ থেকে জিল্লুর রহমান জুয়েলকে মনোনয়ন দেওয়ার পর রাতে চাঁদপুর শহরে তার পক্ষে বেশ কয়েকটি মিছিল হয়েছে। জুয়েল বর্তমানে চাঁদপুর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক।

অন্যদিকে, গত রবিবার রাতে জেলা বিএনপি যৌথ সভায় দলের পক্ষ থেকে সফিকুর রহমান ভূঁইয়ার নাম প্রস্তাব করে কেন্দ্রে পাঠানো হয়েছে। ফলে শেষপর্যন্ত তিনিই বিএনপির চূড়ান্ত প্রার্থী।

আগামী ২৯ মার্চ চাঁদপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এর আগে চলতি মাসের ২৭ তারিখে মেয়রসহ কাউন্সিল  প্রার্থীদের মনোনয়নপত্র জমার দেওয়ার শেষ দিন, বাছাই ১ মার্চ, প্রত্যাহার ৭ মার্চ এবং প্রতীক বরাদ্দ ৯ মার্চ।

চাঁদপুর জেলা নির্বাচন কর্মকর্তা মো. হেলালউদ্দিন বলেন, এই প্রথম ভোটগ্রহণে চাঁদপুর পৌরসভায় ইভিএম ব্যবহার করা হবে। এতে ১৫টি ওয়ার্ডে মোট  এক লাখ ১৮ হাজার ভোটার ভোট দিতে পারবেন।

 

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

ভারতে আটকেপড়া বাংলাদেশি শিক্ষার্থী ও রোগীদের ফেরত পাঠানোর উদ্যোগ

mdhmajor

৩ হাজার পরিবারে খাবার দিচ্ছে সিএমপি

Saiful Islam

এসিল্যান্ডকে ধর্ষণের হুমকি দেয়া সেই ব্যাংকারের আত্মহত্যা চেষ্টা

Saiful Islam

দুর্গম পাহাড়ে ২০২জন হাম রোগীর চিকিৎসায় বিরল দৃষ্টান্ত স্থাপন সেনাবাহিনীর

mdhmajor

কোয়ারেন্টিনে থাকা ৩০ বিচারক সুস্থ, ছুটি শেষে যোগ দেবেন

Saiful Islam

অসহায়দের জন্য ১৮ টাকায় আটা ৩০ টাকায় চাল

Saiful Islam