Views: 159

খুলনা বিভাগীয় সংবাদ

চাঁদাবাজি মামলায় কারাগারে ছাত্রলীগ সভাপতি

জুমবাংলা ডেস্ক : সাতক্ষীরায় চাঁদাবাজি মামলায় আশাশুনি উপজেলা ছাত্রলীগ সভাপতিকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। আজ রোববার দুপুরে সাতক্ষীরা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত- ৮ এর আশাশুনি আদালতের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব রায় উপজেলা ছাত্রলীগের সভাপতি আসমাউল হুসাইনের জামিনের আবেদন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। অপর এক জনকে জামিন মঞ্জুর করেন।

দুই পক্ষের আইনজীবির যুক্তি-তর্ক উপস্থাপনের ভিত্তিতে এবং বাদির মামলার আইনজীবিদের প্রমাণপত্রের ভিত্তিতে বিজ্ঞ আদালত এ রায় প্রদান করেন।

আসমাউল হুসাইন বহু অপকর্মের মূল হোতা আশাশুনি সদরের স্থায়ী বাসিন্দা মো. রফিকুল ইসলাম (রাজমিস্ত্রি) -এর ছেলে এবং উপজেলা ছাত্রলীগের সভাপতি।

সূত্রে জানা গেছে, আশাশুনিতে দীর্ঘদিন ধরে বিভিন্ন অপকর্ম করে আসছে আসমাউল হুসাইন। তার বিরুদ্ধে সরকারি-বেসরকারি বিভিন্ন অফিস থেকে চাঁদা আদায়, অপহরণ, নারী নির্যাতন,পকেট কমিটি করে টাকা আদায়সহ নানা অভিযোগ রয়েছে।

প্রসঙ্গত, গত বছরের ২৯ ডিসেম্বর বাড়ির পাশ থেকে জোরপূর্বক তুলে নিয়ে মারধর করে ১ লাখ টাকার দাবিতে বাদিকে আসমাউলসহ তার বাহিনী নির্যাতন চালায়। বাদির কাছ থেকে তারা সেদিন ৪৫ হাজার টাকা চাঁদা নেয় এবং একটি ৩ শত টাকার নন জুডিশিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর করিয়ে নেন। পরদিন আশাশুনি থানায় মামলা করে দায়ের করেন সাংবাদিক ও এনজিও কর্মকর্তা বাদি মো. জাবের হোসেন।

এদিকে আদালত চত্বরে প্রকাশ্যে বাদিকে মৃত্যুর হুমকি দিয়েছেন আসামিরা্রা। আসমাউল হুসাইনের জামিন বাতিল করে জেলহাজতে প্রেরণ করায় জনমনে স্বস্তি ফিরেছে। দীর্ঘদিন ধরে আসমাউল বাহিনীর তাণ্ডবে প্রকাশ্যে কেউ ভয়ে মুখ খোলার সাহস পায়না আশাশুনিতে। মামলার অন্য আসামিরা যাতে পরবর্তী দিনে জামিন না পায় সেটা এখন অনেকের প্রত্যাশা।

Share:



আরও পড়ুন

গোমস্তাপুরে ভারতীয় হনুমানের আক্রমণে আহত ৯

Shamim Reza

ভ্যানচালকের থাপ্পড়ে মারা গেলেন যাত্রী

Shamim Reza

চট্টগ্রামে করোনায় আরও ৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৫

mdhmajor

বরিশালে ফুপুর বা‌ড়ি বেড়া‌তে গিয়ে পুকু‌রে ডুবে ২ বো‌নের মৃত্যু

mdhmajor

করোনা মোকাবিলায় সর্বাত্মকভাবে কাজ করছে সরকার: হুইপ স্বপন

mdhmajor

উঠানে ধান শুকাচ্ছিলেন মা, পুকুরে ভেসে উঠল মেয়ের লাশ

Shamim Reza