Views: 187

জাতীয় ঢাকা বিভাগীয় সংবাদ

চাঁদা দাবিতে ১৭ পরিবারকে ১৩ ঘণ্টা জিম্মি

জুমবাংলা ডেস্ক : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মৌচাক মার্কেট সংলগ্ন ১৭টি পরিবারকে ১৫ লাখ টাকা চাঁদা দাবিতে প্রায় ১৩ ঘণ্টা জিম্মি করে রেখেছিল স্থানীয় কয়েকজন প্রভাবশালী ব্যক্তি। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকাল থেকে স্থানীয় জব্বার মিয়ার তিন তলা বাড়িতে এ ঘটনা ঘটে।

সরেজমিন রাত ৯টায় গিয়ে দেখা যায়, বাড়ির প্রবেশপথে একটি দেয়াল নির্মাণ করে যাতায়াতের পথ বন্ধ করে দেওয়া হয়েছে। রাত ১০টায় পুলিশ ওই দেয়াল ভেঙে অবরুদ্ধদের উদ্ধার করেন।


জিম্মিদশা থেকে জানালা দিয়ে বাড়িওয়ালার ছেলে রনি জানান, আমাদের কাছ থেকে ১৫ লাখ টাকা চাঁদা দাবি করেছিল স্থানীয় প্রভাবশালী মাসুম রানা নামে এক আওয়ামী লীগ নেতার ছেলে। টাকা না পেয়ে তিনি প্রথমে আমাদের প্রবেশপথে জোরপূর্বক দেয়াল নির্মাণ করেন। একপর্যায়ে আমরা টাকা দিতে না চাইলে বাড়ির বাইরে তালা মেরে দেন। সকাল থেকে আমরা কেউ বাড়ি থেকে বের হতে পারি নাই।

বিষয়টি নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মো. জায়েদুল আলমকে জানানো হলে তিনি সিদ্ধিরগঞ্জ থানায় বিষয়টি অবগত করেন।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, মূলত জমি সংক্রান্ত ঘটনার জের ধরেই একটি পক্ষ অপর পক্ষকে তালা মেরে জিম্মি করে রেখেছিল। এটা অন্যায় কাজ ছিল। রাত ১০টায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে জিম্মি থাকা লোকজনদের উদ্ধার করে। অভিযুক্ত ব্যক্তিকে আটক করতে পুলিশের অভিযান অব্যাহত আছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

শ্রীপুরে আওয়ামী লীগ নেতাকে আপ্যায়ন না করায় মন্দির কমিটির সদস্যকে লাঞ্ছিত

rskaligonjnews

গাজীপুরে জুতার কারখানায় অগ্নিকাণ্ড

rskaligonjnews

ভগ্নিপতির সঙ্গে স্ত্রীর পরকীয়ায় খুন হন যশোরের মান্নাত

Shamim Reza

হাজী সেলিমের ছেলের কারাদণ্ড, টর্চার সেলের সন্ধান

rony

মা ইলিশ রক্ষা অভিযানে চাঁদপুরে আটক ১১

azad

যে অপরাধে ১ বছরের জেল হলো হাজী সেলিমের ছেলের

rony