Views: 1068

জাতীয়

চাকরি চলে যাওয়ায় আত্মহত্যার চেষ্টা, অতঃপর ৯৯৯ এ ফোন…


জুমবাংলা ডেস্ক: চাকরি চলে যাওয়ায় ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যা চেষ্টাকালে জাতীয় জরুরি সেবা ৯৯৯ তে এক যুবকের ফোনকল পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে ঢাকার সবুজবাগ থানা পুলিশের সদস্যরা।

গত রবিবার (১০ জানুয়ারি) দিবাগত রাত পৌনে ৩টায় বাংলাদেশ পুলিশ পরিচালিত জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ একজন কলার (২৮) ফোন করে জানান তিনি মানসিকভাবে বিপর্যস্ত। আত্মহত্যা করার জন্য অনেকগুলো ঘুমের ওষুধ খেয়েছেন।

তিনি আরো জানান, তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ব্যাচেলর অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের (বিবিএ) ছাত্র এবং একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। সম্প্রতি তার চাকরি চলে যাওয়ায় আর্থিক সংকটে পড়েন তিনি। এর আগে শেয়ার মার্কেটে বিনিয়োগ করে লোকসানের মুখে পড়েন।


তিনি জানান, কয়েকমাস আগে বিয়ে করেছেন এবং তার স্ত্রী সন্তানসম্ভবা। তার পরিবারে নানা রকম সমস্যার কথা জানিয়ে কলার জানান তিনি আর মানসিক চাপ নিতে না পেরে ঘুমের ওষুধ খেয়েছেন। এখন ভুল বুঝতে পেরে তিনি বাঁচতে চান।

ওইসময় তার শরীর ধীরে ধীরে খুব খারাপ হয়ে যাচ্ছে বলে জানান তিনি। কলারের অবস্থান ঢাকার সবুজবাগ থানাধীন মধ্য বাসাবোর একটি বাসাতে বলে জানতে পারে ৯৯৯।

৯৯৯ থেকে তাৎক্ষণিকভাবে কলারের সাথে সবুজবাগ থানার কর্তব্যরত কর্মকর্তার সাথে কথা বলিয়ে দেয়। পরে সবুজবাগ থানার একটি দল কলারের দেয়া বাড়িতে যায়।

পরে ভোর সাড়ে ৪টায় সবুজবাগ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মনির জানান, কলারকে অর্ধচেতন অবস্থায় উদ্ধার করে পুলিশের টহল গাড়িতে করে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে দ্রুত তার পাকস্থলি পরিষ্কার করে চিকিৎসা করা হয়।

কলার এখন আশঙ্কামুক্ত বলে জানান চিকিৎসকরা। পরে কলারকে ভোরে পুলিশের টহল গাড়িতে করে তার বাসায় পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হয়, জানান তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

কোনো গোষ্ঠীকে পিছিয়ে রেখে উন্নত বাংলাদেশ গড়া সম্ভব নয়: খাদ্যমন্ত্রী

Saiful Islam

বরযাত্রায় হিজরাদের হানা, অতিষ্ঠ নগরবাসী

Saiful Islam

দেশব্যাপী আনন্দ উদযাপন করবে পুলিশ

Saiful Islam

জনস্বার্থেই ডিজিটাল নিরাপত্তা আইন করা হয়েছে: ওবায়দুল কাদের

Saiful Islam

এক উপাচার্য, দুর্নীতির ৪৬ অভিযোগ

mdhmajor

খেলাধুলা অনুপস্থিতির কারণে তরুণরা বিপথগামী : তথ্যমন্ত্রী

Saiful Islam