Views: 257

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

চাচীকে ধর্ষণ করে নগ্ন ছবি ধারণ, যুবলীগ নেতা গ্রেফতার


ছবি- সংগৃহীত
জুমবাংলা ডেস্ক : এবার নোয়াখালীর চাটখিলে বসতঘরে ঢুকে জোরপূর্বক চাচীকে ধর্ষণের অভিযোগে মজিবুল রহমান শরীফ (৩২) নামে স্থানীয় এক যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ। সেইসঙ্গে নির্যাতিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় বুধবার (২১ অক্টোবর) দুপুরে ভুক্তভোগী গৃহবধূ (২৯) যুবলীগ নেতা মজিবুল রহমান শরীফের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে চাটখিল থানায় মামলা দায়ের করেছেন। আটক মজিবুল রহমান শরীফ উপজেলার নোয়াখলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ওয়াতির বাড়ির রফিকুল ইসলাম খোকনের ছেলে এবং নোয়াখলা ইউনিয়ন যুবলীগের সভাপতি।


থানা সূত্র জানায়, আটক মজিবুল রহমান শরীফের বিরুদ্ধে ধর্ষণ মামলাসহ ৮টি মামলা রয়েছে থানায়। মামলা ও ভুক্তভোগীর অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত মজিবুল রহমান শরীফ ভুক্তভোগীর দূর সম্পর্কের ভাসুরের ছেলে। বুধবার (২১ অক্টোবর) ভোর ৫টার দিকে ওই গৃহবধূ তার নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। শরীফ সুকৌশলে গৃহবধূর টিনশেডের ঘরে প্রবেশ করে জোরপূর্বক ওই গৃহবধূকে ধর্ষণ করে এবং উলঙ্গ করে ছবি ও ভিডিও ধারণ করে পালিয়ে যায়।

চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) দুলাল মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে চাটখিল থানায় মামলা করেছে। মামলার আলোকে তাৎক্ষণিক অভিযান চালিয়ে তাকে দুপুর ৩টার দিকে নোয়াখলা ইউনিয়নের ইয়াছিন বাজার থেকে তাকে আটক করা হয়।

তিনি আরও জানান, ওই গৃহবধূ মামলায় উল্লেখ করেছেন- ধর্ষণের পর ফোনে তার নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে শরীফ। শরীফকে আটক করলেও ওই ফোন এখনো উদ্ধার করা সম্ভব হয়নি। পুলিশ ফোনটি উদ্ধারে তাকে নিয়ে অভিযান পরিচালনা করবে। এদিকে, আটককৃত শরীফকে আগামীকাল বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হবে বলেও জানান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

যত্রতত্র ঔষধ বিক্রি বন্ধ করতে ব্যবস্থা নেয়া হচ্ছে: ঔষধ প্রশাসনের ডিজি

mdhmajor

এক ঘুমেই ভম্বলের সাত দিন পার

Shamim Reza

দুই দিন পর বাড়ি ফিরতে পারলো ধর্ষণের শিকার স্কুলছাত্রী

rony

ব্যতিক্রমী রায় দণ্ডিত, ৪ আসামি করবেন সেবামূলক কাজ

Shamim Reza

‘ক্রাইম পেট্রল’ দেখে কৌশল শিখে পরিবারের ৪ জনকে খুন

Shamim Reza

চাল আত্মসাতের অভিযোগে কুষ্টিয়ায় চেয়ারম্যান কারাগারে

azad