Views: 856

ঢাকা বিভাগীয় সংবাদ

চাবি গায়েব, চার ঘণ্টা পর ট্রেন চালু


জুমবাংলা ডেস্ক : প্রতিদিনের মতো সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি ঢাকার উদ্দেশে সকাল ৬টায় ছেড়ে যাবার কথা থাকলেও ট্রেনটির চাবি হারানোয় সঠিক সময়ে ছাড়া সম্ভব হয়নি। এতে বিপদে পড়েন যাত্রীরা।

পরে বিকল্প ব্যবস্থায় অন্য একটি ইঞ্জিনের সাহায্যে সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি জামতৈলে নেওয়া হয়। সেখান থেকে বনলতা এক্সপ্রেস ট্রেন থেকে চাবি নিয়ে সিরাজগঞ্জ এক্সপ্রেসে লাগানো হয়। অবশেষে নির্ধারিত সময়ের চার ঘণ্টা পর, রোববার সকাল ৯টা ৪৫মিনিটে কড্ডা সদানন্দপুর শহীদ মনসুর আলী রেলস্টেশন ক্রস করে ঢাকার উদ্দেশে যাত্রা শুরু করেছে সিরাজগঞ্জ এক্সপ্রেস।


এর আগে সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে চাবিটি হারিয়ে যাওয়ায় সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি বাজার স্টেশনে আটকা পড়ে।

স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো আজও সিরাজগঞ্জ বাজার স্টেশন থেকে সকাল ৬টায় সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়ার কথা। কিন্তু হঠাৎ করেই ট্রেনের চাবিটি হারিয়ে যাওয়ায় সকাল ছয়টায় ট্রেন বন্ধ হয়ে চরম বিপাকে পড়েন ঢাকাগামী যাত্রীরা।

এ বিষয়ে সিরাজগঞ্জ রায়পুর স্টেশনের স্টেশন মাস্টার গোলাম হোসেন জানান, ট্রেনের রিভালস হ্যান্ডেল (চাবি) হারিয়ে যাওয়ার কারণে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ঘুষি দিয়ে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মসমর্পণ

Shamim Reza

দেবিদ্বারের সেই ওসিকে অবশেষে বদলি

Shamim Reza

এবার টেকনাফ সীমান্ত দিয়ে ঢুকছে ভয়ংকর মাদক ‘আইস’

Shamim Reza

নামাজে সিজদারত অবস্থায় মুসল্লির মৃত্যুু

Shamim Reza

ডিস লাইনের তার নিয়ে শিশু ছাত্রকে পেটালেন মাদ্রাসা শিক্ষক

Shamim Reza

আইনজীবীদের তুমুল মারামারি, আহত ১০ (ভিডিও)

Saiful Islam