খেলাধুলা ফুটবল

চারমাসের জন্য মাঠ থেকে ছিটকে গেলেন সুয়ারেজ

স্পোর্টস ডেস্ক : প্রথমে খবর ছিল দেড় মাস, রোববার জানা গেল হাঁটুতে অস্ত্রোপচারের পর অন্তত চার মাসের জন্য মাঠে নামা হচ্ছে না বার্সেলোনার উরুগুয়ে ফরোয়ার্ড লুইস সুয়ারেজের। টুইটার পোস্টে বিষয়টি নিশ্চিত করেছে স্প্যানিশ জায়ান্টরা।

বৃহস্পতিবার জেদ্দায় আতলেতিকো মাদ্রিদের কাছে ৩-২ গোলে হারের ম্যাচে উরুগুইয়ান স্ট্রাইকারের পুরোনো চোট ফিরে আসে। রবিবার ছুরির নিচে যেতে হয় তাকে। অস্ত্রোপচারের আগে শোনা গিয়েছিল, সেরে উঠতে আনুমানিক ৬ সপ্তাহ লাগবে। তাতে নাপোলির বিপক্ষে চ্যাম্পিয়নস লিগ শেষ ষোলোর আগেই ফিট সুয়ারেজকে পাওয়ার প্রত্যাশা ছিল।

কিন্তু অস্ত্রোপচার শেষে বার্সেলোনা নিজেদের অফিসিয়াল সাইটে টুইট করে জানায়, ‘আমাদের সিনিয়র টিমের খেলোয়াড় লুইস সুয়ারেজ, রবিবার শল্যবিদ ডা. র‌্যামন কুগাতের কাছে অস্ত্রোপচার করান। উরুগুয়ান স্ট্রাইকার প্রায় চারমাসের জন্য মাঠের বাইরে থাকবেন।’

এবারের মৌসুমে ৩২ বছর বয়সী সুয়ারেজ বার্সেলোনার হয়ে ২৩টি ম্যাচ খেলে ১৪টি গোল করেছেন। এর মধ্যে ১১টি লিগ ম্যাচে এবং তিনটি চ্যাম্পিয়ন্স লিগে। লা লিগায় এ পর্যন্ত সাতটি গোলে সহযোগিতা করেছেন। লা লিগায় বর্তমানে শীর্ষে রয়েছে বার্সেলোনা। আগামী মাসে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ১৬’তে তাদের প্রতিপক্ষ ইতালিয়ান জায়ান্ট নাপোলি।

তবে সুয়ারেজের অনুপস্থিতির কারণে আক্রমণভাগে বড় সমস্যায় পড়ে গেল বার্সা। অন্যদিকে চোট থেকে এখনো সেরে উঠতে পারেননি আরেক ফরোয়ার্ড উসমানে ডেম্বেলে। লিওনেল মেসি ও গ্রিজম্যানের পাশাপাশি দুই তরুণ কার্লেস পেরেজ-আনসু ফাতিকে দিয়ে কাজ চালাতে হবে কোচ ভালভার্দেকে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এসআই


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ