Views: 89

বিনোদন

চার দিনেই বরখাস্ত

৯ জুন ৩৬ বছরে পা দিয়েছেন সোনম কাপুর। এ দিনে ভারতীয় গণমাধ্যমে দেওয়া সাক্ষাত্কারে অভিনেত্রী খুলে বসেছিলেন স্মৃতির ঝাঁপি। দর্শকদের সঙ্গে ভাগাভাগি করেন তাঁর জীবনের নানা অজানা কাহিনি। যার মধ্যে ছিল তাঁর চাকরি থেকে বরখাস্ত হওয়ার ঘটনাও! সোনম তখন পড়াশোনার জন্য সিঙ্গাপুর থাকেন।

মা-বাবা পড়াশোনার জন্য টাকা খরচে পিছপা ছিলেন না, কিন্তু সোনম হাত খরচ চাইলেই বেঁকে বসতেন। তাই বাধ্য হয়ে চাকরি নিতে হয় তাঁকে। কিন্তু তাতেও সুবিধা করতে পারেননি, ‘সিঙ্গাপুর খুবই ব্যয়বহুল।

হাত খরচের জন্য সপ্তাহপ্রতি মোটে ৪০ ডলার পেতাম। বাড়তি আয়ের জন্য একটি চাকরি জোটাই। কিন্তু চার দিন পরেই আমাকে বরখাস্ত করা হয়, বুঝতেই পারছেন কতটা বাজে ছিলাম।’ সোনমের বহুমূল্য ডিজাইনের পোশাক, ব্যাগ নিয়ে অনেক আলোচনা হলেও অভিনেত্রী জানান আদতে তিনি মধ্যবিত্ত মানসিকতার, ‘মা-বাবা মধ্যবিত্ত পরিবারের সন্তান।

আমরাও সেই ধরনের মানসিকতা নিয়েই বড় হয়েছি। ফ্যাশনের জন্য যা কিছু করেছি সব নিজের উপার্জনে করা। বাবা আমাকে কখনো একটা গাড়িও কিনে দেননি।’

সাক্ষাত্কারে আরেকটি মজার তথ্যও দেন সোনম। ২০১৫ সালে আনন্দ আহুজার সঙ্গে প্রেম হয় তাঁর। তবে তিনি যে অনিল কাপুরের মেয়ে সেটা জানতেন না আনন্দ! পরে ২০১৮ সালে বিয়ে হয় সোনম ও আনন্দের।

সূত্র : হিন্দুস্তান টাইমস

আরও পড়ুন

পরীমণিকে ধর্ষণচেষ্টা: প্রধান আসামি নাসির গ্রেফতার

rony

মামলার এজাহারে সেই রাতের ঘটনা নিয়ে যা বললেন নায়িকা পরীমণি

rony

পরীমণিকাণ্ডে সেই নাসিরকে খুঁজছে পুলিশ

Shamim Reza

পরীমণিকাণ্ড মামলার প্রধান আসামি নাসিরের হদিস নেই, যা জানালো পুলিশ

rony

পরীমনির সেই অভিযোগের বিষয়ে যা বললেন নায়ক জায়েদ খান

rony

পরীমণি বাসার পাশে পুলিশ মোতায়েন

rony