Views: 95

খেলাধুলা ফুটবল

চার মিনিটে জোড়া গোলে জিতলো আর্সেনাল


স্পোর্টস ডেস্ক : উয়েফা ইউরোপা লিগের গ্রুপ পর্বের ম্যাচে বৃহস্পতিবার (২২ অক্টোবর) রাতে জয় পেয়েছে আর্সেনাল। তারা ২-১ গোলে হারিয়েছে র‌্যাপিড ভিয়েনাকে।

ভিয়েনার মাঠে অবশ্য শুরুতে পিছিয়ে পড়েছিল গার্নার্সরা। পরে চার মিনিটের ব্যবধানে দুই গোল করে জয় তুলে নেয়। অবশ্য প্রথমার্ধে কোনো দলই গোলের দেখা পায়নি।


প্রথমার্ধে গোলশূন্য থাকলেও দ্বিতীয়ার্ধের শুরুতেই এগিয়ে যায় ভিয়েনা। এ সময় ভিয়েনার টেক্সিয়ারসিস ফাউন্টাস গোল করে এগিয়ে নেন দলকে। পিছিয়ে পড়া আর্সেনাল ঘুরে দাঁড়ায় ম্যাচের ৭০ মিনিটের মাথায়। এ সময় নিকোলাস পেপের ফ্রি কিক থেকে উড়ে আসা বলে ডেভিড লুইস হেড দিয়ে জালে জড়িয়ে সমতা ফেরান। ৭৪ মিনিটের মাথায় পিয়েরে এমরিক আউবেমেয়াং গোল করে স্বস্তি দেন কোচ মাইকেল আর্তেতাকে। শেষ পর্যন্ত ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছেড়ে ইউরোপা লিগের শুরুটা দারুণ করলো আর্সেনাল।

ম্যাচ শেষে আর্সেনালের কোচ আর্তেতা বলেছেন, আমরা জানতাম ম্যাচটি কঠিন হবে। শুরুতে আমাদের কিছু সিদ্ধান্তে ম্যাচটি আরো কঠিন হয়ে যায়। বিশেষ করে গোলটি হজম করার পর। অবশ্য সবগুলো ভুল আমার। যেহেতু সিদ্ধান্তগুলো আমি নিই।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

‘ঈশ্বরের হাত’ দেখতে না পাওয়া সেই রেফারি

Shamim Reza

ভালোবেসে গ্রেপ্তারও হয়েছিলেন ম্যারাডোনা

Shamim Reza

হাসিনের ব্যক্তিগত ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি গৃহকর্মীর

Shamim Reza

১০ নম্বর জার্সি অবসরে পাঠালো নাপোলি

azad

ম্যারাডোনাকে নিয়ে যা বলেছেন মাহমুদ দারবিশ

Shamim Reza

ম্যারাডোনার মৃত্যুর পরও ক্ষোভ দেখালেন ইংল্যান্ডের সেই গোলরক্ষক

Shamim Reza