Views: 1961

বিনোদন

চিত্রনায়িকা শ্রাবন্তীর বিজেপিতে যোগ দেয়া নিয়ে মুখ খুললেন রোশান

বিনোদন ডেস্ক: বিজেপিতে যোগ দিলেন টলিউডের আরও এক গ্ল্যামার তারকা এবং মমতার ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

সোমবার (১ মার্চ) বিকেলে পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি দিলীপ ঘোষ এবং কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয়র উপস্থিতিতে শহরের এক পাঁচতারা হোটেলে তাদের হাত থেকে দলীয় পতাকা তুলে নেন টলিউডের এই প্রথমসারির অভিনেত্রী।

এ খবরে শ্রাবন্তীর ভক্তদের মত রীতিমতো চমকে গেছেন তার স্বামী রোশন সিংও।

গেরুয়া শিবিরে সহধর্মিণীর যোগদানের খবর অবশ্য শ্রাবন্তীর ভক্ত-অনুরাগীদের খানিকটা আগেই জানতে পারেন রোশন।

স্ত্রীর এই নতুন পথ চলার খবরে অবাক হয়েছেন রোশন।

রোশন বলেন, শ্রাবন্তী যে বিজেপি-তে যোগ দেবে, তার কোনো আভাস আমি পাইনি। আমাদের অবশ্য এখন আর কোনও কথা হয় না। ৬ মাস হয়ে গেল কেউ কারও খবর রাখি না।

এর পর শ্রাবন্তীকে শুভকামনা জানিয়ে রোশন বলেন, প্রথমেই আমি শুভেচ্ছা জানাব শ্রাবন্তীকে৷ওর নতুন পথচলা সফল হোক। দেশের জন্য কাজ করুক। লোকের ভালো করুক৷ আনন্দে থাকুক। এটাই চাইব৷ দূর থেকেই এই শুভেচ্ছা রইল৷ আগামীকাল যেন ভালো নেত্রী হয়ে ওঠে শ্রাবন্তী৷ এর থেকে বেশি কিছু আর চাই না৷ বেস্ট অব লাক শ্রাবন্তী।

এ বিষয়ে শ্রাবন্তী জানান, আমি মনে করছি বিজেপিই প্রকৃত পরিবর্তন আনতে পারে পশ্চিমবঙ্গে। তাই মোদীজির অনুপ্রেরণায় বিজেপিতে যোগ দিলাম।

শ্রাবন্তী আরও বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে দেশের জন্য কিছু করতে চান তিনি। তার বাবা সব সময়ই শিখিয়েছেন দেশের জন্য কিছু করতে। সেই শিক্ষা থেকেই তিনি এবার পশ্চিমবঙ্গের মানুষের জন্য কিছু করতে চান, জানান শ্রাবন্তী।

শ্রাবন্তী একুশের বিধানসভা নির্বাচনের প্রার্থী হতে পারেন বলেও জানা যাচ্ছে। তবে বিষয়টিকে শ্রাবন্তী দলের ওপরই ছেড়ে দিয়েছেন। তার কথায় এ ব্যাপারে দলই চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।

গত কয়েকদিনে একঝাঁক রুপালি পর্দার তারকা বিজেপিতে যোগ দিয়েছেন। তাদের মধ্যে রয়েছেন- রুদ্রনীল ঘোষ, হিরণ চট্টোপাধ্যায়, যশ দাশগুপ্ত, পায়েল সরকার, পাপিয়া অধিকারীর মত কলাকুশলীরা। এরপর শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও যোগ দিলেন বিজেপিতে।

এ বিষয়ে কেন্দ্রীয় নেতা ও রাজ্য বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় বলেন, আর কোন কোন তারকা বিজেপিতে যোগদানের অপেক্ষায় রয়েছেন তা খুব শিগগিরই দেখতে পাবেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

নিজেকে ‘তারছেঁড়া’ বললেন নোবেল

Shamim Reza

হঠাৎ বিয়ে করে ফেলবেন অপু বিশ্বাস

rony

কুকুরের গায়ে ভোট প্রচারের স্টিকার, ক্ষুব্ধ শ্রীলেখা

Shamim Reza

ঢাকাই সিনেমার ‘মিষ্টি মেয়ে’ কবরীর মৃত্যুর কারণ জানালেন চিকিৎসক

rony

ফুসফুসে শতভাগ সংক্রমণ ছড়িয়ে পড়েছিল কবরীর, যা বললেন দায়িত্বরত চিকিৎসক

rony

বনানীতে চিরঘুমে কবরী

rony