Views: 543

বিভাগীয় সংবাদ ময়মনসিংহ

চিরকুট লিখে নববধূর আত্মহত্যা

জুমবাংলা ডেস্ক : ময়মনসিংহের ফুলপুরে চিরকুট লিখে ফারজানা খাতুন(২০) নামে এক নববধূ আত্মহত্যা করেছেন। প্রেমিক ফুপাতো ভাইয়ের সঙ্গে বিয়ে না দিয়ে অন্যত্র বিয়ে দেয়ায় বাবাকে দায়ী করে চিরকুট লিখে আত্মহত্যা করেছেন ওই নববধূ।

সোমবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। এর আগে ময়মনসিংহের ফুলপুর উপজেলার পুড়াপুটিয়া গ্রামে রবিবার সন্ধ্যায় আত্মহত্যা করেন ফারজানা। দুই মাস আগে তার বিয়ে হয়েছিল।

জানা গেছে, রবিবার দুপুরে নববধূ ফারজানা খাতুন তার বাবার বাড়ি ফুলপুর উপজেলার রামভদ্রপুর থেকে পুড়াপুটিয়া গ্রামে স্বামী মাহমুদ হাসানের বাড়িতে যান। সেখানে গিয়ে সন্ধ্যায় নিজ ঘরে আত্মহত্যা করেন।

এলাকাবাসী জানান, নিহতের এক ফুপাত ভাইয়ের সঙ্গে তার প্রেম ছিল। কিন্তু ফারজানার বাবা তা মেনে নেননি। তাকে অন্যত্র বিয়ে দেন। কথা কাটাকাটির এক পর্যায়ে ফারজানার বাবা তাকে রাস্তায় পড়ে মরতে বলেন বলে অভিযোগ রয়েছে। এতে অভিমান করে বাবাকে দায়ী করে সে একটি চিরকুট লিখে আত্মহত্যা করে।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রির্পোট পাওয়ার পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Share:



আরও পড়ুন

ঘুমন্ত ছেলেকে জ বাই করে হ ত্যা করলো পিতা!

globalgeek

আবাসিক হোটেলে দেহ ব্যবসা, অভিযানে দুই নারীসহ তিন পুরুষ আটক

rony

করোনায় স্কুলশিক্ষক আজ কচু ব্যবসায়ী!

Shamim Reza

হালদায় অভিযানে ২৫০০ মিটার ঘেরা জাল জব্দ

azad

পদ্মায় পড়ে যাওয়া সেই মাইক্রোবাস উদ্ধার, ভেতর পাওয়া যায়নি কাউকে

rony

টাকা ফেরত দিল প্রতারক!

Shamim Reza