গাজীপুর জাতীয় বিভাগীয় সংবাদ স্লাইডার

চিরনিদ্রায় শায়িত সাবেক মন্ত্রী রহমত আলী

জুমবাংলা ডেস্ক : লাখো মানুষের ভালবাসায় সিক্ত হয়ে চির নিদ্রায় শায়িত হলেন গাজীপুর ৩ আসনের ৫ বারের নিবাচিত সাবেক সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী আলহাজ্ব এডঃ রহমত আলী।

প্রিয় এই নেতা কে এক নজর দেখতে তার জানাজায় ঢল নামে মানুষের । বর্ষিয়ান এই নেতার জানাজার নামাজ গাজীপুরের শহীদ বরকত ষ্টেডিয়ামে সকাল সাড়ে ১০ টায় অনুষ্ঠিত হয়। সাধারন মমানুষের সাথে এতে শরীক হন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল,গাজীপৃর-৩ আসনের সাংসদ ইকবাল হোসেন সবুজ, গাজীপুর সিটিকরপোরেশনের মেয়র এ্যাডভোকেট মো: জাহাঙ্গীর আলম, গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যন আক্তারউজ্জামান,জিএমপির পুলিশ কমিশনার আনোয়ার হোসেন, গাজীপুরের জেলা প্রশাসক তরিকুল ইসলাম, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আজমত উল্লাহ খান, শ্রীপুর উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট সামসুল আলম প্রধান, কাপাসিয়া উপজেলা চেয়ারম্যান এ্যাভোকেট মো: আমানত হোসেন খান সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্ধ সরকারী ও বেসরকারী কর্মকর্তাবৃন্ধ।

এছাড়া সাবেক সচিব এম এম নিয়াজ উদ্দিন, গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম, গাজীপুর মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি মীর হালিমুজ্জামান ননী, জাতীয় পার্টির কেন্ত্রীয় সদস্য শেখ মো: মাসুদ,জেলা হেফাজতের জয়েন্ট সেক্রেটারি আলহাজ্ব মুফতি নাছির উদ্দিন খান এবং গাজীপুর আইনজীবী সমিতির নেতৃবৃন্ধ সহ রাজনৈতিক পেশাজীবী সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্ধ জানাজায় উপস্থিত ছিলেন।

জানাজা নামাজের পূর্বে নেতৃবৃন্ধের বক্তব্যের পর মরহুমের ছেলে জামিল হাসান দূর্জয় বক্তব্য দেন। অত:পর রাষ্ট্রীয় গার্ড অব অনার শেষে জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। নামাজের পর মরহুমের কফিনে দলীয় ও সরকারী-বোসরকারী বিভিন্ন ইউনিটের পক্ষ থেকে পুস্পার্ঘ অর্পন করা হয়।

বেলা সাড়ে ১১টায় গাজীপুর সদর উপজেলার ভবানীপুর মুক্তিযোদ্ধা কলেজ মাঠে দ্বিতীয় জানাজা ও বিকাল ৩টায় শ্রীপুরে মুক্তিযোদ্ধা রহমত আলী বিশ্ব বিদ্যালয় কলেজ মাঠে সর্বেশেষ জানাজা শেষে পারাবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

গত রোববার সকাল ৭টা ৪০ মিনিটে ঢাকার স্কয়ার হাসপাতালে এ্যাডভোকেট রহমত আলী চিকিৎকা ধীন অবস্থায় মারা যান। এরপর সংসদ প্লাজা সহ রাজধানীতে একাধিক জানাজা হয় এই নেতার।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

প্রবাসীরাই চার বিপদ

Saiful Islam

প্রণোদনা প্যাকেজ নিয়ে সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী

Saiful Islam

করোনায় ৮৬ বাংলাদেশির মৃত্যু

globalgeek

বাড়ছে তাপদাহ

Saiful Islam

প্রতিদিন যুক্ত হচ্ছে শত শত মানুষ

Saiful Islam

ক্ষুদ্র ঋণের কিস্তি আদায় বন্ধ, এনজিওর বিরুদ্ধে মনিটরিং সেল

Saiful Islam