Views: 35

অর্থনীতি-ব্যবসা জাতীয়

চুক্তি হলো পদ্মা ব্যাংকের সঙ্গে লাইফ ইনস্যুরেন্স করপোরেশনের

পুঁজিবাজার ডেস্ক : সম্প্রতি ‘তিন বছর মেয়াদী সুপার ফাস্ট ডিপোজিট স্কিম’ নিয়ে এসেছে চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড। নতুন আকর্ষণীয় এ প্রোডাক্টটির সঙ্গে যুক্ত হয়েছে লাইফ ইনস্যুরেন্স করপোরেশন (এলআইসি) অব বাংলাদেশের বিমা পলিসি।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) গুলশানে পদ্মা ব্যাংকের হেড অফিসে দুই পক্ষের মধ্যে এ চুক্তি স্বাক্ষরিত হয়। এ প্রোডাক্টের আওতায় প্রারম্ভিক আমানতের বিপরীতে গ্রাহকরা সর্বোচ্চ পাঁচ লাখ টাকা পর্যন্ত বিমা সুবিধা পাবেন।


পদ্মা ব্যাংকের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু এবং এলআইসি অব বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা অরূপ দাসগুপ্ত চুক্তিতে সই করেন।

এ সময় পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. এহসান খসরু বলেন, তিন বছর মেয়াদী সুপার ডিপোজিট স্কিমের সঙ্গে বিমা পলিসি যুক্ত হওয়ায় আরো বেশি সুরক্ষিত হয়েছে গ্রাহকদের অর্থ। ব্যাংকিং খাতে নতুন মাত্রা যোগ করার প্রয়াস আমাদের। আগামীতে আরো নতুন নতুন আকর্ষণীয় প্রোডাক্ট গ্রাহকদের উপহার দিতে কাজ করছে পদ্মা ব্যাংক।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকটির উপ ব্যবস্থাপনা পরিচালক এবং চিফ অপারেটিং অফিসার মো. সাহাদাৎ হোসেন, রিকভারি হেড সাবিরুল ইসলাম চৌধুরী, সিএফও শরিফুল ইসলামসহ দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এলআইসি একটি বহুজাতিক প্রতিষ্ঠান এবং বাংলাদেশ ছাড়াও বিশ্বের ১৫টি দেশে ৩৬ কোটি গ্রাহককে বিমা সেবা দিয়ে আসছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

‘৯ মাসে ধর্ষণের শিকার ৯৭৫ জন নারী, গণধর্ষণ ২০৮’

Saiful Islam

মিন্নির লোমহর্ষক সেই জবানবন্দি

Shamim Reza

সেপ্টেম্বরেও রেমিট্যান্সে রেকর্ড

Saiful Islam

সম্পর্ককে আরও জোরদারে চীনকে প্রধানমন্ত্রীর বার্তা

Sabina Sami

করোনায় বিএসএমএমইউ চিকিৎসকের মৃত্যু

Saiful Islam

ভারত থেকে নেমে আসা দূষিত পানি পরিদর্শনে উচ্চপর্যায়ের প্রতিনিধি দল

Saiful Islam