বিনোদন

‘চুমুর ঘটনায়’ তনুশ্রীর অভিযোগ নেহার দিকেই

তনুশ্রী দত্ত ও নেহা কাক্কর
বিনোদন ডেস্ক : আবারও আলোচনায় বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। এর আগে নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তোলার পর খবরের শিরোনাম ছিলেন তনুশ্রী দত্ত। এবার সেই তনুশ্রী মুখ খুলেছেন নেহা কাক্করের বিরুদ্ধে। ‘ইন্ডিয়ান আইডল’ নিয়ে কথা বলে নতুন করে আলোচনায় এলেন তিনি। চলতি বছর ‘ইন্ডিয়ান আইডল’র দশম মৌসুমে বিচারকের চেয়ারে ছিলেন নেহা কাক্কর।


তনুশ্রীর প্রশ্ন, নেহা কাক্কর একজন নারী হয়ে কেন ‘ইন্ডিয়ান আইডল’ এর মতো অনুষ্ঠানে অনু মালিককে সঙ্গে নিয়ে বিচারকের চেয়ারে বসছেন?

এর আগে বহুবার অনু মালিকের বিরুদ্ধেও যৌন হেনস্তার অভিযোগ উঠেছে। এছাড়াও ‘ইন্ডিয়ান আইডল ১০’-এ কেন নেহা কাক্করকে একজন প্রতিযোগী চুম্বন করেন, সেই অধিকার প্রতিযোগীকে কেন দেয়া হলো তা নিয়ে প্রশ্ন তোলেন তনুশ্রী।

কয়েকদিন আগে ইন্ডিয়ার আইডলের মঞ্চে নেহাকে জোর করে এক প্রতিযোগী চুম্বন করেন। যা নিয়ে রীতিমতো তোলপাড় হয় বলিউড। তনুশ্রীর দাবি, নেহা ইন্ডিয়ান আইডলের মঞ্চে কেবলমাত্র একজন নারী বলেই তাকে জোর পূর্বক চুম্বন করা হয়। আর এর প্রতিবাদ নেহা নিজেও করেননি।

পাশাপাশি, অনু মালিকের মতো যৌন হেনস্তার অভিযুক্তের সঙ্গে অনুষ্ঠান করায় নেহা নিজের মান নামিয়ে ফেলেছেন বলে দাবি করেছন তনুশ্রী। এবারের ইন্ডিয়ান আইডলের আসরের প্রথমদিন থেকেই যেন বিতর্ক পিছু ছাড়ছে না নেহার।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

টিকটকার অপু গ্রেফতারের পর যা ঘটেছে (ভিডিও)

globalgeek

যে অপরাধে টিকটক ‘অপু ভাই’ গ্রেপ্তার

globalgeek

ঐন্দ্রিলাকে চুমু খাওয়া সহজ হবে : অঙ্কুশ

Shamim Reza

বাঙালি মেয়েদের অপমান, গর্জে উঠলেন স্বস্তিকা-নুসরাত

Shamim Reza

আমি আত্মপরিচয়কে আরো সুরক্ষিত করেছি : নিকোল কিডম্যান

Shamim Reza

সুশান্তের তদন্তকারী অফিসারকে জোর করে কোয়ারেন্টাইনে পাঠানো হলো

Shamim Reza