Views: 64

বিভাগীয় সংবাদ রাজশাহী

চেতনানাশক খাইয়ে গৃহবধূকে ধর্ষণ, কবিরাজ আটক


প্রতীকী ছবি
জুমবাংলা ডেস্ক : নাটোরের সিংড়ায় চিকিৎসার ফাঁদে ফেলে চেতনানাশক ওষুধ খাইয়ে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে নুরুজ্জামান (৩৫) নামে এক কবিরাজকে আটক করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকালে পৌর শহরের সরকারপাড়া মহল্লা থেকে তাকে আটক করা হয়। আটক কবিরাজ সরকারপাড়ার শাজাহান আলীর ছেলে বলে জানা গেছে।


সিংড়া থানা পুলিশ সূত্রে জানা যায়, ওই গৃহবধূর (২৭) প্রায় ৯ বছর আগে সিংড়া পৌর শহরের পেট্রোবাংলা মহল্লায় বিয়ে হয়। বিয়ের দীর্ঘদিন পেরিয়ে গেলেও তার সন্তান না হওয়ায় স্থানীয়দের পরামর্শে গ্রাম্য কবিরাজ নুরুজ্জামানের কাছে চিকিৎসা নিতে যান ওই গৃহবধূ।

এই সুযোগে কবিরাজী চিকিৎসার কথা বলে গত ৫ জানুয়ারি গৃহবধূকে ওষুধ দিয়ে অচেতন করে ধর্ষণ করে কথিত কবিরাজ নুরুজ্জামান।

পরে কবিরাজ নুরুজ্জামানকে আটকে রাখা হলে মাত্র ১০ হাজার টাকা জরিমানা করে বিষয়টি রাতারাতি ধামাচাপা দেয় স্থানীয় কয়েকজন যুবক। আর ছেড়ে দেওয়া হয় কথিত কবিরাজকে। পরে ওই ধর্ষিতা গৃহবধূ সিংড়া থানায় মামলা দায়ের করে।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বলেন, এ বিষয়ে ধর্ষিতার পক্ষ থেকে থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) কথিত কবিরাজ নুরুজ্জামানকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ভাইয়ের পা ধরে মাফ চেয়েও বাঁচতে পারলেন না নিজাম!

rony

কাশিমপুরে নারীসঙ্গ নতুন নয়, বাবাও হয়েছেন ২ কয়েদি!

Shamim Reza

দীর্ঘদিনের প্রেমিকার কাছ থেকে টাকাও নিলেন ইন্টারনেটে ভিডিও ছাড়লেন প্রেমিক

rony

চসিক নির্বাচনকে ঘিরে সংঘর্ষ, ভাইয়ের ছুরিকাঘাতে আরেক ভাই নিহত

Sabina Sami

সব কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ বিএনপি প্রার্থীর

Shamim Reza

চট্টগ্রাম সিটি নির্বাচনে ভোটগ্রহণ চলছে, সকালের সংঘর্ষে নিহত ২

mdhmajor