Views: 410

খেলাধুলা ফুটবল

চেলসিকে নিয়ে ছেলেখেলা করলো লিভারপুল

স্পোর্টস ডেস্ক : মৌসুমের প্রথম ম্যাচে হ্যাটট্রিক করেছিলেন মোহামেদ সালাহ। লিডস ইউনাইটেডের বিপক্ষে শ্বাসরূদ্ধকর ম্যাচে প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়নরা জিতেছিল ৪-৩ গোলের ব্যবধানে। এবার সালাহর জুট সাদিও মানে জ্বলে উঠলেন। তাও যেন তেন ম্যাচে নয়, ইংলিশ প্রিমিয়ার লিগে মৌসুমের প্রথম হাই ভোল্টেজ ম্যাচে।

সাদিও মানে একাই করলেন জোড়া গোল। তার এই জোড়া গোলেই চেলসির মাঠে গিয়ে তাদেরকেই ২-০ গোলে হারিয়ে আসলো ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। চেলসির আন্দ্রেস ক্রিস্টেনসেন লাল কার্ড দেখে মাঠ থেকে বের হয়ে যেতে বাধ্য হন।


চেলসি বনাম লিভারপুল। মৌসুমের প্রথম হাই ভোল্টেজ ম্যাচ। চেলসির মাঠেই অতিথি হিসেবে গেলো বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুল। কিন্তু স্বাগতিক হওয়ার কারণে যে সুবিধা, সেটা নিতে পারেনি ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের ছেলেরা। উল্টো ২ গোল হজম করতে হয়েছে তাদের।

নিজেদের প্রথম ম্যাচে ব্রাইটনকে ৩-১ গোলে হারিয়ে শুভ সূচনা করেছিল চেলসি। কিন্তু দ্বিতীয় ম্যাচেই হেরে বসলো তারা। নিজেদের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে প্রথমার্ধে লিভারপুলকে ঠেকিয়েই রেখেছিল চেলসি। এই অর্ধে কেউ গোল করতে পারেনি।

কিন্তু প্রথমার্ধের ইনজুরি সময়ে লাল কার্ড দেখে ক্রিস্টেনসেন মাট থেকে বহিস্কার হলে খেলার পুরো অর্ধেকের জন্য ১০ জনের দলে পরিণত হয় চেলসি। যার পূর্ণ সুবিধা আদায় করে নেয় লিভারপুল। ম্যাচের ৫০তম মিনিটে প্রথম গোল করে লিভারপুলকে এগিয়ে দেন সাদিও মানে। ৫৪ মিনিটে দ্বিতীয় গোল করেন তিনি।

শেষ পর্যন্ত এই ২ গোলের ব্যবধান নিয়েই মাঠ ছাড়ে লিভারপুল এবং চেলসি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সাকিবের মুক্তির আনন্দে আতশবাজি পোড়ালেন শিশির (ভিডিও)

Sabina Sami

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডেতে পাকিস্তান দলে যারা আছেন

Sabina Sami

১০টি প্রশ্নের উত্তর দিতে লাইভে আসবেন সাকিব

Shamim Reza

সাকিবের মুক্তির আনন্দে আতশবাজি পোড়ালেন শিশির (ভিডিও)

Saiful Islam

চেন্নাইয়ের কাছে হেরে প্লে-অফের স্বপ্ন ফিকে কলকাতার

Saiful Islam

ফের ইনজুরিতে নেইমার

Mohammad Al Amin