বিভাগীয় সংবাদ সিলেট

চোর সন্দেহে পিটিয়ে হত্যা, ৬ দিন পর বাংলাদেশির লাশ হস্তান্তর করল বিএসএফ

জুমবাংলা ডেস্ক : চোর সন্দেহে হবিগঞ্জের মাধবপুরের লোকমান হোসেন নামে এক যুবককে ভারতে পিটিয়ে হত্যা করে স্থানীয় লোকজন। হত্যাকাণ্ডের ৬ দিন পর শুক্রবার (২৯ মে) বিকেলে চুনারুঘাট সীমান্তে পতাকা বৈঠক হয়। পরে রাতে তার লাশ বাংলাদেশ পুলিশের নিকট হস্তান্তর করে ভারতের পুলিশ।


পতাকা বৈঠকে বাংলাদেশের পক্ষে নেতৃত্ব দেন বিজিবির কোম্পানী কমান্ডার সুবেদার দেলোয়ার হোসেন। ভারতের পক্ষে নেতৃত্ব দেন কোম্পানী কমান্ডার ইন্সপেক্টর শশী কান্ত। পরে রাতে লাশ গ্রহণ করেন মাধবপুর উপজেলার কাশিমপুর ফাঁড়ির ইন্সপেক্টর মোরশেদ আলম এবং লাশ হস্তান্তর করেন ভারতের পশ্চিম ত্রিপুরার সিধাই থানার এসএপি কামাল মজুমদার। নিহতের পরিবারের পক্ষে তার বড় ভাই হুমায়ূন এবং ধর্মঘর ইউপি চেয়ারম্যান শামছুল ইসলাম কামাল উপস্থিত থেকে লাশ গ্রহণ করেন।

বিজিবি জানায়, গত ২৪ মে লোকমান মিয়া মাধবপুরের সীমান্তবর্তী ভারতের মোহনপুর সীমান্ত দিয়ে গোপালপুরে ফুফুর বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। ভারতের স্থানীয় নাগরিকরা লোকমানকে চোর সন্দেহে পিটিয়ে সীমান্তে ফেলে দেয়। ভারতের সিদাই থানা পুলিশ লোকমানকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে সেখানে তার মৃত্যু হয়। এ ব্যাপারে সিদাই থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

গ্রেপ্তার হওয়ার পর ছবিতে দেখুন রিজেন্টের সাহেদকে

mdhmajor

কালো বোরকা পরে মহিলা সেজে ভারতে পালানোর প্রস্তুতি নিচ্ছিলেন সাহেদ

mdhmajor

একই সীমান্ত দিয়ে আগেও ভারতে পালিয়েছিলো সাহেদ

mdhmajor

ডিঙ্গি নৌকায় চেপে ভারতে পালানোর চেষ্টা করছিলেন সাহেদ

mdhmajor

যেভাবে গ্রেফতার হলেন রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ

mdhmajor

অবৈধ ভ্যাকসিন ও রক্ত রাখার দায়ে ওষুধ ব্যবসায়ীর কারাদণ্ড

Saiful Islam