Views: 204

খেলাধুলা ফুটবল

চ্যাম্পিয়নস লিগ: ইন্টার মিলানের বিপক্ষে জিততে চান জিদান


স্পোর্টস ডেস্ক: চলতি মৌসুমের চ্যাম্পিয়নস লিগে ‘বি’ গ্রুপের ম্যাচে আজ (বুধবার) রাতে ইন্টার মিলানের বিপক্ষে মাঠে নামবে রিয়াল মাদ্রিদ। আর এই ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দিবাগত রাত ২টায়।

‘বি’ গ্রুপে ৩ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে সবার ওপরে রয়েছে মুনশেনগ্লাডবাখ। ৪ পয়েন্ট নিয়ে দুইয়ে শাখতার। সমান পয়েন্ট নিয়ে তার পরেই রয়েছে রিয়াল। সবার নিচে থাকা ইন্টারের পয়েন্ট ২।


গুরুত্বপূর্ণ এই ম্যাচে অধিনায়ক রামোস, মিডফিল্ডার ভালভার্দে ও স্ট্রাইকার করিম বেনজিমাকে পাচ্ছে না রিয়াল। এমন পরিস্থিতিতেও জয়ের জন্য ক্ষুধার্ত রিয়াল কোচ জিনেদিন জিদান।

তিনি বলেন, আমরা সব সময়ই জয় চাই। এই মুহূর্তে ড্র অথবা হারের কথা ভাবতে পারি না। সবাইকে বলবো মাঠে তোমরা শতভাগটা দাও। ম্যাচটা কঠিন তবে আমার মনে হয় এই মৌসুমে সব দলই সংগ্রাম করছে।

তবে হাল ছেড়ে দিচ্ছেন না ইন্টার মিলান কোচ আন্তোনিও কন্তেও। তিনি বলেছেন, আরও ৯টি পয়েন্ট বাকি আছে। আমরা এখনও নকআউটের জন্য লড়াই করতে পারি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

রোববার ঢাকায় আসছে উইন্ডিজ দল

Saiful Islam

রোহিত শর্মাকে নিয়ে বাজি ধরে কাটতে হলো অর্ধেক গোঁফ

Saiful Islam

পাকিস্তান সুপার লিগের নিলামে ছয় বাংলাদেশি

Saiful Islam

করোনায় আক্রান্ত আবাহনীর সহকারী কোচসহ পাঁচ ফুটবলার

Saiful Islam

ভারতীয় পেসারকে ‘বানর’ বললেন অস্ট্রেলিয়ার সমর্থকরা!

Saiful Islam

ইংলিশ ফুটবল লিগে রেকর্ড ১১২ জন করোনা পজিটিভ

azad