Views: 2

জাতীয়

ছবি তোলা ছিলো শাহেদের বউ রিম্মির নেশা

জুমবাংলা ডেস্ক : এমএলএম ব্যবসা থেকে শুরু করে নানারকম জালিয়াতি-প্রতারণার ডজন ডজন মামলার খবর ঢেকে রেখে টেলিভিশনের টকশোসহ গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে ভিআইপিদের মাঝখানে হাজির হতে বেগ পেতে হয়নি রিজেন্ট হাসপাতালের মালিক মোহাম্মদ শাহেদের। সরকারের মন্ত্রী, এমপি, আইনশৃঙ্খলা বাহিনীর শীর্ষ কর্মকর্তা এবং সরকারি আমলাসহ গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে তোলা অসংখ্য সেলফি তার ফেসবুক পেজের শোভা বর্ধন করে চলেছে। মোবাইল ফোনের ফটো গ্যালারিতে সংরক্ষিত ছবিতে প্রভাবশালী ও বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে নিজেকে দেখিয়ে নিজের প্রভাব জানান দিতেন তিনি। তার মালিকানাধীন হাসপাতালের গেটেও সেসব ছবি টাঙানো থাকত বড় করে। শুধু শাহেদ নন তার স্ত্রী সাদিয়া আরবি রিম্মি যেতেন সবখানে ভিআইপিদের সাথে তুলতেন ছবি।


খোঁজ নিয়ে জানা গেছে, রাজধানীর বনানী ডিওএইচএসের ৪ নম্বর রোডের ৯ নম্বর বাসার নিচতলায় স্ত্রী সাদিয়া আরাবি রিম্মি ও দুই সন্তান নিয়ে বসবাস করেন প্রতারক শাহেদ। ৩ হাজার ৬০০ বর্গফুটের ফ্ল্যাটের মাসিক ভাড়া ৯০ হাজার টাকা। রিম্মির মা বিটিভির সাবেক প্রযোজক শাহিদা আরবী।

পেশায় ফিজিওথেরাপিস্ট রিম্মি লোভে পড়ে বিয়ে করেছিলেন শাহেদকে। পরিবারও বিয়ে দিয়েছিলেন অবৈধ সম্পদের লোভে। সাইরেন বাজানোর হুটার লাগানো গাড়িতে দেহরক্ষী নিয়ে চলতেন শাহেদের স্ত্রী। শাহেদের পাপের টাকায় তিনি ভোগ-বিলাসী দাম্ভিক জীবনযাপন করতেন। প্রতারক শাহেদের মতো ছবি তোলা ছিলো স্ত্রীরও নেশা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

লিয়াকত-নাজিম ফোনালাপে সিনহা খুনের রহস্য

Shamim Reza

আজ রক্তঝরা ১৫ আগস্ট জাতীয় শোক দিবস

Shamim Reza

আজ রক্তঝরা ১৫ আগস্ট জাতীয় শোক দিবস

Saiful Islam

বিএনপির রাজনীতির সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই: ডা.জাফরউল্লাহ (ভিডিও)

Shamim Reza

বঙ্গবন্ধুর জন্য ৫০ হাজার বার কোরআন খতম করল এতিম শিশুরা

Shamim Reza

তিন শর্ত মেনে যাতায়াত করা যাবে ভারত-বাংলাদেশে

Saiful Islam