Views: 42

জাতীয় শিক্ষা

ছাত্রাবাসে মিলল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর লাশ


জুমবাংলা ডেস্ক : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। ওই শিক্ষার্থীর নাম সাক্ষর সাহা। তিনি রুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৫তম ব্যাচের শিক্ষার্থী। তার বাড়ি ফরিদপুর জেলায়।


পুলিশ জানায়, রবিবার (২১ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে মতিহার থানাধীন অক্টয়মোড় এলাকায় লোটাস ছাত্রাবাসে নিজ কক্ষে ঘুমিয়ে ছিলেন সাক্ষর। এ সময় ছাত্রাবাসের অন্য সহপাঠীরা তাকে অনেক ডাকাডাকির পরও কোনো সাড়াশব্দ পাচ্ছিল না।

পরে ভেন্টিলেটর ভেঙে রুমের লক খুলে তাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন তারা। এরপর দ্রুত তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মতিহার থানার ওসি সিদ্দিকুর রহমান জানান, ছাত্রাবাসের নিজ রুমে তাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে হাসপাতালে নিয়ে যায় তার বন্ধুরা। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্টোক করে সে মারা যেতে পারে। তবে তার মারা যাওয়ার কারণ খতিয়ে দেখা হচ্ছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

দোয়া ও কোরআনের বরকতে আল্লাহ মহামারি থেকে রক্ষা করেছেন: ধর্ম প্রতিমন্ত্রী

Saiful Islam

এইচ টি ইমামের শারীরিক অবস্থার অবনতি

Saiful Islam

১০ মাস পর ঢাকা কেন্দ্রীয় কারাগারে সাক্ষাতের সুযোগ

Shamim Reza

পাসপোর্ট করতে এসে ধরা খেলেন রোহিঙ্গা তরুণী

Shamim Reza

দোয়া ও কোরআনের বরকতে মহামারি থেকে রক্ষা করেছেন আল্লাহ: ধর্ম প্রতিমন্ত্রী

mdhmajor

পাঁচবছরে ২৬ হাজার ধর্ষণ মামলা

Saiful Islam