Views: 75

অন্যরকম খবর

ছানাদের বাঁচাতে লড়াই করে বিষধর সাপ রুখে দিল মা মুরগি! (ভিডিও)

জুমবাংলা ডেস্ক : মা শব্দটি ছোট্ট হলেও এটি পৃথিবীর সবচেয়ে শক্তিশালী এবং সাহসী একটি শব্দ। সে মানুষ হোক বা প্রাণী। এই শব্দের মধ্যে জড়িয়ে আছে আবেগ, ভালোবাসা, লড়াই করার শক্তি। সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যায় একটি মা মুরগি বিষাক্ত সাপের গ্রাস থেকে তার ছানাদের বাঁচাতে লড়াই করছে অসীম সাহসের সাথে।

ভিডিওতে দেখা যাচ্ছে যে, একটি বড় বিষাক্ত গোখরা সাপ একটি মুরগি এবং তার বেশ কয়েকটি বাচ্চার দিকে আক্রমণের জন্য এগিয়ে আসছে। প্রথমদিকে সন্ত্রস্ত হয়ে পড়ে মুরগিটি। কিন্তু পরক্ষণেই সে ছানাদের বাঁচাতে ঘুরে দাঁড়ায়। একাই সাপের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে লড়াই চালিয়ে যায় মা মুরগিটি।

বিষধর সাপের সাথে নিজের জীবনকে বাজি রেখে সন্তানদের বাঁচাতে দুবার ভাবেনি সেই মা মুরগিটি।

স্নেক ক্যাচ নামে এক ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশ করে। ভিডিওতে দেখানো মুরগি সেই সাহসের অনেক প্রশংসা করা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তার পাশাপাশি কমেন্ট সেকশনে অনেকেই এই ধরনের নজিরবিহীন ঘটনা তুলে ধরার জন্য ধন্যবাদ জানিয়েছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সম্পদ দখল করতে বাবাকে পাগল সাজিয়ে হাসপাতালে ভর্তি করল ছেলে

mdhmajor

এক ভূমিকম্পে বন্ধ হওয়া শতবর্ষী ঘড়ি আরেক ভূমিকম্পে চালু!

Saiful Islam

ছুটি কাটাতে ৩৭ দিনের ব্যবধানে ৪ বার বিয়ে করলেন ব্যাংকার!

mdhmajor

১০৫ মিনিটে ৩৬ বই পড়ে বিশ্বরেকর্ড গড়ল পাঁচ বছরের কিয়ারা

mdhmajor