Views: 29

বিনোদন

ছেলেই শেষ করবেন কবরীর অসমাপ্ত সিনেমার কাজ

বিনোদন ডেস্ক: করোনার সঙ্গে লড়াই করে গত ১৭ এপ্রিল না ফেরার দেশে চলে গেছেন অভিনেত্রী কবরী। মৃত্যুর আগে তিনি ‘এই তুমি সেই তুমি’ সিনেমা পরিচালনা করছিলেন। তার মৃত্যুতে তাই প্রশ্ন উঠেছে, কবরীর অসমাপ্ত সিনেমা শেষ করবেন কে?

উত্তর জানালেন সিনেমার নায়িকা নিশাত নাওয়ার সালওয়া। বৃহস্পতিবার (১০ মে) গণমাধ্যমকে তিনি বলেন, ‘কবরী ম্যাডামের ছেলে শাকের চিশতি এ সিনেমার কাজ শেষ করবেন। প্যানেলে দেখে বাকি কাজগুলো করবেন তিনি।’

সালওয়া জানান, সিনেমার চিত্রায়ণ শেষ। ডাবিংও হয়েছে কিছু অংশের। বাকি আছে কিছু দৃশ্য এবং প্যাচওয়ার্কের কাজ। সেগুলো আলাপ আলোচনা করেই শেষ করা হবে।

এক সাক্ষাৎকারে শাকের চিশতি জানান, ‘এই তুমি সেই তুমি’ সিনেমার অবশিষ্ট কাজ শেষ করার উদ্যোগ নেওয়া হয়েছে। শিগগিরই কাজ শুরু হবে। তিনি বলেন, ‘আমাকেই শেষ করতে হবে। এটা আমার অনেক বড় একটা দায়িত্ব। মায়ের স্বপ্নের সিনেমাটি তার দর্শকের কাছে পৌঁছে দিতে হবে।’

শাকের চিশতি পড়াশোনা করেছেন চলচ্চিত্র বিষয়ে। কবরীর আগ্রহ এবং উৎসাহে এ বিষয়ে পড়াশোনা করেছেন তিনি। শাকেরের ইচ্ছা ছিল মায়ের সঙ্গে মিলে একটি সিনেমা করার। ইচ্ছা পূরণ না হওয়ায় আক্ষেপ থেকে যাবে বলেও জানান তিনি।

সরকারি অনুদানে নির্মিত হয়েছে ‘এই তুমি সেই তুমি’ সিনেমাটি। সিনেমায় সালওয়ার বিপরীতে অভিনয় করেছেন রিয়াদ রায়হান। পরিচালনার পাশাপাশি এতে অভিনয়ও করেছেন কবরী।

আরও পড়ুন

বদলে গেছেন সেই ঐশী

globalgeek

বিচারকদের ভর্ৎসনার মুখে অভিনেত্রী

Shamim Reza

শাকিব করছেন, আগ্রহ নেই মাহির

Shamim Reza

মোহনীয় ফিগার ধরে রাখতে যা খান আলিয়া ভাট

Shamim Reza

বিয়ের কার্ড ছাপা হয়ে গিয়েছিল, ৫-৬দিন আগে বাতিল করেন সালমান খান

mdhmajor

পরীমনিকে ধর্ষণ-হত্যা চেষ্টার প্রতিবাদে হিরো আলমের গান

globalgeek