Views: 949

অপরাধ-দুর্নীতি

ছেলেকে আইসক্রিম আনতে পাঠিয়ে মাকে ধর্ষণ করলেন স্কুলশিক্ষক


মানিকগঞ্জে গৃহবধুকে ধর্ষণের অভিযোগে এক স্কুলশিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবারের (২৮ অক্টোবর) ঘটনায় মামলা হলে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) ভোরে মানিকগঞ্জ সদর উপজেলার গিলন্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করে হয়। আদালতের নির্দেশে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃত শিক্ষককের নাম মো. শরিফুল ইসলাম সেন্টু (৩৯)। সে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার মৃত মইন উদ্দিনের ছেলে ও দৌলতপুর পিএস সরকারি উচ্চ বিদ্যালয়ের সামাজিক বিজ্ঞানের শিক্ষক।


অভিযোগ সূত্রে জানা যায়, দুপুর দেড়টার দিকে স্কুলশিক্ষক সেন্টু নির্যাতিতা ওই গৃহবধূর স্বামীকে খুঁজতে তার বাসায় যান। গৃহবধূ নামাজ পড়তে থাকায় তার ছেলেকে সিগারেট ও আইসক্রিম আনতে দোকানে পাঠান সেন্টু। এর পর বাসায় কেউ না থাকায় ওই গৃহবধূকে ধর্ষণ করেন তিনি। বিষয়টি জানার পর গত বুধবার সন্ধায় গৃহবধুর স্বামী বাদী হয়ে মানিকগঞ্জ সদর থানায় মামলা করেন।

বিষয়টি নিশ্চিত করে মানিকগঞ্জ সদর থানার এসআই মনিরুজ্জামান জানান, এর মধ্যে নির্যাতিতা ওই গৃহবধূ ও অভিযুক্ত শরিফুল ইসলাম সেন্টুর মেডিক্যাল পরীক্ষা সম্পন্ন হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের প্রমাণ পাওয়া গেছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সাবেক যুবলীগ নেতা আনিসের শত কোটি টাকার সম্পদ জব্দ করল দুদক

mdhmajor

গোল্ডেন মনিরের অবৈধ সম্পদের প্রাথমিক প্রমাণ পেয়েছে দুদক

Saiful Islam

বোনের প্রেমিকের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়তে ভাইয়ের কাণ্ড

globalgeek

বাবা করলেন যৌন নিপীড়ন মামলা, আসামির সঙ্গে আবাসিক হোটেলে মেয়ে

globalgeek

র‌্যাবের জালে আটক ‘গোল্ডেন মনির’ সম্পর্কে যা জানা যাচ্ছে

mdhmajor

৭ দিন পর কিশোরীকে পুকুরে ফেলে গেল জ্বিন!

globalgeek