Views: 451

বিনোদন

ছেলেকে আদরে ভরিয়ে দিলেন শুভশ্রী, ছবি ভাইরাল


বিনোদন ডেস্ক : কিছুদিন আগেই ছেলের মা হয়েছেন শুভশ্রী। এবার সেই ছোট্ট যুবানের সঙ্গে ছবি শেয়ার করলেন অভিনেত্রী। যেখানে ‘মাই লিভিং ডল’ ক্যাপশন দিয়ে সন্তানকে আদর করতে দেখা গেছে তাকে। নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেন তিনি। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়।

প্রসঙ্গত, সম্প্রতি মা হন টালিউডের প্রথম সারির অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। নতুন অতিথি আসার খবরে রাজ-শুভশ্রীকে শুভেচ্ছা জানাতে শুরু করেন তাদের ভক্তরা। পাশাপাশি টালিউডের এই রোমান্টিক জুটির পরিবার পরিজন থেকে শুভানুধ্যায়ীরাও তাদের ভালোবাসায় ভরিয়ে দেন। যুবানের জন্মের পর থেকেই কখনও রাজ চক্রবর্তীর সঙ্গে আবার কখনও শুভশ্রীর সঙ্গে একের পর এক ছবি এবং ভিডিও প্রকাশ্যে আসতে শুরু করে।


কখনও হাসপাতালের মধ্যেই যুবানকে নিয়ে কথা বলতে দেখা যায় পরিচালক রাজ চক্রবর্তীকে। আবার কখনও ঘরের ড্রয়িং রুমে বসে ছেলেকে আদর করতে দেখা যায় পরিচালককে। সবকিছু মিলিয়ে জন্মের পর থেকেই রীতিমতো সেলেব্রিটি হয়ে উঠেছে রাজ-শুভশ্রী ছোট্ট ছেলে।

উল্লেখ্য, সন্তান জন্মের আগে নানান ঝামেলায় পড়েছিল রাজ-শুভশ্রীর পরিবার। এ সময়ের মধ্যে হঠাৎ করে করোনায় আক্রান্ত হন রাজ চক্রবর্তী। তার মধ্যে অসুস্থ হয়ে হাসপাতালে মারা যান রাজের বাবা কৃষ্ণ চক্রবর্তী। রাজের করোনা পরীক্ষার ফল যেদিন নেগেটিভ আসে, সেদিনই জানা যায়, করোনাতেই মারা গেছেন তার বাবা। এত চড়াই-উতরাই পেরিয়ে অবশেষে একটি সুখবর পায় তাদের পরিবার।

এদিকে, সর্বশেষ ‘ধর্মযুদ্ধ’ নামে একটি সিনেমা পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী। সেখানে ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তী, পার্নো মিত্রের সঙ্গে অভিনয় করেছেন পরিচালক রাজের স্ত্রী শুভশ্রীও। বাংলাদেশের নায়ক শাকিব খানের সঙ্গে যৌথ প্রযোজনার সিনেমা ‘নবাব’-এ অভিনয় করেছিলেন তিনি। সর্বশেষ ‘পরিণীতা’ সিনেমাতে অভিনয়ের জন্য প্রশংসিত হন তিনি।
সূত্র : জি নিউজ


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

দিলীপ কুমার যেভাবে হলেন এ আর রহমান

Saiful Islam

মা হচ্ছেন অভিনেত্রী এমা স্টোন

Saiful Islam

মিথিলা, আইরাকে নিয়ে সিকিমে সৃজিত

Saiful Islam

গুঞ্জনের মধ্যেই এবার যশকে নিয়ে আজমীর শরীফে নুসরাত

Shamim Reza

সানি লিওনের ভিডিও ভাইরাল

Shamim Reza

অভিনেত্রী আশার মৃত্যু: মোটরসাইকেল চালক কারাগারে

Saiful Islam