ছেলেকে খুন করে পলাতক বাবা!

জুমবাংলা ডেস্ক : বরগুনার তালতলীতে বাবার হাতে ১৪ বছরের ছেলে সুমন খুন হয়েছে। এ ঘটনায় বাবা আসাদুল পলাতক রয়েছেন। আজ বুধবার সকালে উপজেলার কালীবাড়ি সড়কে এ ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী জানায়, উপজেলার কালীবাড়ি সড়কের মৃত আর্ট জব্বারের ছেলে আসাদুল মাদকাসক্ত ছিলেন। তিনি প্রায়ই নেশা করে তার স্ত্রীকে মারধর করতেন। আজ সকালে আসাদুল তার স্ত্রীকে মারধর করার সময় ছেলে সুমন বাধা দিতে যায়। এ সময় বাবা ছেলেকে লাঠি দিয়ে আঘাত করেন। সঙ্গে সঙ্গে ছেলে মাটিতে লুটিয়ে পড়লে বাবা আসাদুল ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

পরে স্বজনরা সুমনকে তালতলী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠান। বরিশাল নিয়ে যাওয়ার পথে সুমনের অবস্থার অবনতি হওয়ায় আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিয়া জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। ঘাতক বাবা পলাতক রয়েছেন। ময়নাতদন্তের জন্য লাশটি বরগুনা সদরহাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে বলওে জানান পুলিশের এই কর্মকর্তা।

আজকের জনপ্রিয়:
>> আয়ু কমে যাওয়ার ৭ কারণ
>> সন্তানদের যে আমলের অভ্যাস করানো জরুরি
>> ছেলেদের যে বিষয়গুলো মেয়েরা সবার আগে খেয়াল করে


Share:





জুমবাংলানিউজ/এসআই