Views: 297

বিনোদন

ছেলের বিয়ে নিয়ে যা বললেন ওমর সানী (ভিডিও)


বিনোদন ডেস্ক : পারিবারিকভাবে সম্পন্ন হয়েছে তারকা দম্পতি ওমর সানী-মৌসুমীর ছেলে ফারদীন এহসান স্বাধীনের বিয়ে। গত শুক্রবার (২৬ মার্চ) সাদিয়া রহমান আয়েশাকে বিয়ে করেন স্বাধীন। সোমবার (২৯ মার্চ) সন্ধ্যায় সময় সংবাদকে বিষয়টি নিশ্চিত করেছেন ওমর সানী।

মোবাইলে তিনি বলেন, ২৬ মার্চ আমার ছেলের আকদ সম্পন্ন হয়েছে। আকদ করে আমরা বউ নিয়ে এসেছি। ওদের জন্য দোয়া করবেন।


এরপর নিজের ফেসবুকে একটি ভিডিও বার্তা দিয়েছেন এক সময়ের জনপ্রিয় এ চিত্রনায়ক। তিনি বলেছেন, সবাইকে আসসালামু আলাইকুম। নিরাপদে আছেন, নিরাপদে থাকবেন। স্বাধীনতার পঞ্চাশ বছর হয়ে গেল কয়েকদিন আগে। আমাদের খুব ইচ্ছা ছিল ফারদীনের বিয়ে ২৬ তারিখে হবে। আল্লাহপাক সেটা কবুল করেছেন। সাদিয়া রহমান আয়েশার সঙ্গে আমার ছেলের বিয়ে হয়েছে। আল্লাহর কাছে শুকরিয়া একজন ভালো মনের অধিকারিণী আমার ঘরের বউ হয়ে এসেছে। আপনারা সবাই ফারদীন-আয়েশার জন্য দোয়া করবেন, আমার পরিবারের জন্য দোয়া করবেন।
ভিডিও বার্তায় ওমর সানী আরও জানান, ৯ এপ্রিল ফারদীন-আয়েশার বিবাহত্তোর সংবর্ধনা হওয়ার কথা ছিল। কিন্তু আয়েশার বাবার অসুস্থতার কারণে সেটি পিছিয়ে গেছে। ঈদের পরে তা হওয়ার কথা রয়েছে।

এদিকে স্ত্রীর সঙ্গে ফেসুবকে একাধিক ছবি শেয়ার করেছেন ফারদীন এহসান স্বাধীন। পাশাপাশি যুক্ত করেছেন লাইফ ইভেন্টস। সাদিয়া রহমান আয়েশা কানাডা প্রবাসী, জন্মসূত্রে বাংলাদেশি। বাড়ি কুমিল্লায় হলেও পড়াশোনা আর বেড়ে ওঠা কানাডায়। কয়েক মাস আগে স্বাধীনের সঙ্গে পরিচয় আয়েশার। পরিচয় থেকে বন্ধুত্ব, ভালো লাগা। সেই ভালো লাগার সূত্র ধরেই দুই পরিবারের অলোচনায় বিয়ে হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

অভিনেত্রীর গোপন বিয়ে

Shamim Reza

আরেফিন শুভ চরম বেয়াদব, চরম খারাপ : সোহান

Shamim Reza

প্রখ্যাত লালনশিল্পী ফরিদা পারভীন করোনায় আক্রান্ত

mdhmajor

হিন্দি শুনে মঞ্চ ছাড়ার কারণ জানালেন এ আর রহমান

Shamim Reza

তাহসান-মিথিলার মেয়েকে নিয়ে গর্বিত সৃজিত!

Saiful Islam

সালমান খান হবেন ‘আলাদিন’র অভিনেতা, পরিচালক হিরানি

Shamim Reza