Views: 298

বিনোদন

ছেলে জয়ের জন্মদিনে শাকিব খানের আবেগী শুভেচ্ছাবার্তা

বিনোদন ডেস্ক: জন্মদিনে ছেলে আব্রাহাম খান জয়কে ভালোবাসা ও শুভেচ্ছা জানালেন শাকিব খান। এক সোশ্যাল মিডিয়া পোস্টে লেখেন, আমার জীবনের সবচেয়ে বড় অর্জন তুমি।

ফেইসবুক পোস্টে এ নায়ক লেখেন, “আমার এই ছোট্ট জীবনে ভালোবাসা, সম্মান, সম্মাননা সবকিছু পেয়েছি। আলহামদুলিল্লাহ এখন পর্যন্ত আমার জীবনের সবচেয়ে বড় অর্জন তুমি। আমার ‘জয়’ বাবা। ইনশাআল্লাহ একদিন তুমি আমার চেয়েও সফল এবং অনেক ভালো একজন মানুষ হবে। ছাড়িয়ে যাবে বাবার স্বপ্নের সকল সীমানাকেও।”


আরও বলেন, “তোমার চলার পথে বাবা আমৃত্যু ছায়া হয়ে পাশে থাকবে। যেমনটা এখনও আছে। এক চরম বাস্তবতার কারণে হয়তো তুমি আমি সবসময় এক ছাদের নিচে থাকতে পারছি না, কিন্তু আমরা ঠিকই আছি ভালোবাসা আর সুরক্ষার ছায়ায় ও মায়ায়। তোমাকে আমি সবসময় এবং আজীবন ভালোবাসি বাবা।

Happy Birthday My Abram Khan Joy. Many more happy returns of the day. Always remember, your dad will forever be your HERO!!”

শাকিব ও অপু ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন। ২০১৭ সালে একটি টেলিভিশনে সরাসরি সাক্ষাৎকারে এ কথা প্রকাশ করেন। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় আব্রাহাম খান জয়ের জন্ম। অপু-শাকিবের বিবাহ বিচ্ছেদের পর মায়ের কাছেই থাকছে জয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

অস্কারে মনোনয়ন পেল ‘জাল্লিকাট্টু’

Saiful Islam

সানার স্বামী কে এই মুফতি আনাস

Shamim Reza

নরম বিছানায় শুয়ে কিসের অপেক্ষায় নববধূ নেহা

Shamim Reza

আল্লাহর জন্যই আমরা বিয়ে করেছি : সানা খান

Shamim Reza

এবার গিটারিস্টের প্রেমে মজেছেন অভিনেত্রী মিম!

Saiful Islam

সিনেমায় দীঘির সঙ্গে প্রেম করবেন অমিত হাসান

Shamim Reza