Views: 43

asndpost

ছেলে ফিরলেও মেয়ের অপেক্ষায় এন্ড্রু কিশোরের পরিবার

বিনোদন ডেস্ক : বাবা এন্ড্রু কিশোরকে শেষ দেখা দেখতে এরইমধ্যে দেশে ফিরেছেন ছেলে এন্ড্রু সপ্তক। আজ সকালে রাজশাহীতে পৌঁছেছেন তিনি। সন্তানরা দেশে ফিরলেই এই কিংবদন্তি সংগীতশিল্পীর শেষকৃত্য সম্পন্ন হবে। এদিকে ছেলে ফিরলেও ফিরতে পারেন নি মেয়ে এন্ড্রু সংজ্ঞা। এখন মেয়ে সংজ্ঞা বিদেশ থেকে ফিরলেই শেষকৃত্য সম্পন্ন হবে এই কিংবদন্তির। সদ্য প্রয়াত এন্ড্রু কিশোরের বড় বোনের স্বামী ডা. প্যাট্রিক বিপুল বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি বলেন, বুধবার রাত দেড়টার দিকে অস্ট্রেলিয়া থেকে ঢাকায় নামেন সপ্তক। সেখান থেকে তাকে সরাসরি বৃহস্পতিবার সকালে রাজশাহীতে নিয়ে আসা হয়েছে। এখন তার (এন্ড্রু কিশোর) মেয়ে ফিরলেই ১৫ জুলাই শেষকৃত্য অনুষ্ঠান সম্পন্ন হবে।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, মেয়ে সংজ্ঞা ফিরতে দেরি হচ্ছে। তিনি ফিরবেন ১৩ জুলাই রাতে। ১৪ জুলাই ঢাকা হয়ে রাজশাহী পৌঁছাবেন।

গত সোমবার (৬ জুলাই) সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে রাজশাহী মহানগরীর মহিষবাথান এলাকায় বোনের বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর। এরপর তার মরদেহ রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। এন্ড্রু কিশোরের শেষ ইচ্ছে অনুযায়ী রাজশাহী মহানগরের সিএনবি মোড় এলাকায় থাকা বাংলাদেশ চার্চের কবরস্থানে তার নিজের দেখানো জায়গাতেই সমাহিত হবেন তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

এমসি কলেজের শিক্ষার্থীদের হোস্টেল ছাড়ার নির্দেশ

Shamim Reza

দেবরকে আটক করায় আ.লীগ থেকে পদত্যাগ করলেন ভাইস চেয়ারম‌্যান

Shamim Reza

হুইপ আতিউর রহমান করোনায় আক্রান্ত

Sabina Sami

ব্যবহৃত ক.ন্ডোম ধুয়ে, শুকিয়ে প্যাকেটে ভরে বাজারে বিক্রি‌

globalgeek

আল্লামা শফী নেতৃত্ব ঠিক করে গেছেন

globalgeek

এইচএসসি পরীক্ষা শুরুর প্রস্তুতি নেবে শিক্ষা বোর্ড

globalgeek