বিনোদন

ছেলে-মেয়ে বড় হয়েছে, এখন সৌরভকে বিয়ে করছেন জুন মালিয়া

USA vs Iran
বিনোদন ডেস্ক : জুন মালিয়া নিজের ব্যক্তিগত সম্পর্ক বরাবরই আড়ালে রেখেছেন। কোনো দিনই সম্পর্কের কথা প্রকাশ্যে বলেননি তিনি। সিঙ্গেল মাদার হিসেবে নিজের দুই সন্তান শিবাঙ্গী ও শিবেন্দ্রকে বড় করেছেন। তাদের ইচ্ছা পূরণে কোনো কমতিও রাখেননি। তবে এবার একটু নিজের দিকে তাকাচ্ছেন। নিয়েছেন বিয়ের সিদ্ধান্ত।

দীর্ঘদিনের বন্ধু সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গেই গাঁটছড়া বাঁধছেন। চলতি বছরের ১ ডিসেম্বর ব্যবসায়ী বন্ধুর সঙ্গে ১৪ বছরের সম্পর্ককে পরিণতি দিতে চলেছেন এ অভিনেত্রী।


জুন মালিয়ার বন্ধু-বান্ধব ও পরিবারের বরাত দিয়ে ভারতের বিভিন্ন সংবাদ মাধ্যমে জানানো হয়, ১ ডিসেম্বর তারিখটি দু’জনে মিলেই ঠিক করেছেন। কলকাতাতেই বসবে তাদের বিয়ের আসর। আমন্ত্রিতদের তালিকার ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়-পরিজন থাকবেন।

১ ডিসেম্বর বিয়ের রেজিস্ট্রি হবে। সঙ্গে ডিনার ও একটি লাইভ ব্যান্ডের অনুষ্ঠান থাকবে। জুন এবং সৌরভে আত্মীয়রা জানিয়েছেন, ভালোবাসা আর আশীর্বাদ ছাড়া তারা আর কিছুই চান না। এদিকে ২৭ নভেম্বর জুনের মা তার পরিবারের কিছু ঘনিষ্ঠদের নিয়ে একটি মধ্যাহ্ন ভোজের আয়োজন করেছেন। ২৯ নভেম্বর সৌরভের বাড়িতে হবে ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুদের নিয়ে একটি মধ্যাহ্ন ভোজের আয়োজন।

গত ২৩ বছর ধরে বড়পর্দা ও ছোটপর্দায় রাজত্ব করছেন জুন মালিয়া। সম্প্রতি, ‘সোয়েটার’ ছবিতে তার অভিনয় দর্শকের মন জয় করেছে। অরিন্দম শীলের ‘মিতিন মাসি’-তে বিনয় পাঠকের বিপরীতে দেখা গেছে জুন মালিয়াকে। পূজার পর সেভাবে আর কোনো কাজ হাতে নেননি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

বাংলাদেশি অভিনেত্রীকে কুপ্রস্তাব দিল কলকাতার পরিচালক

Saiful Islam

এবার ‘ম্যাট্রিক্স ৪’ এ প্রিয়াঙ্কা

Saiful Islam

মাত্র একটি ছবি পোস্ট করেই প্রিয়াঙ্কার আয় ২ কোটি রুপি

Saiful Islam

করোনামুক্ত হয়ে বাসায় ফিরলেন প্রবীর মিত্র

Sabina Sami

আমি সার্জারি করিয়েছি, স্বীকার করতে কোন লজ্জা নেই : সানাই

Shamim Reza

গাউছিয়ায় কাপড়ের ব্যবসা করে যেভাবে দিন কাটছে শাহিন আলমের

Shamim Reza