Views: 121

জাতীয় স্লাইডার

জনতার কথা শুনতে ফেসবুক লাইভে আসছেন ডিএনসিসি মেয়র আতিকুল


জুমবাংলা ডেস্ক: নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়নে নগরবাসীর কথা শুনে এবং তাদের প্রয়োজন ও মতামত নিয়ে  নগরের উন্নয়ন, সবার ঢাকাকে সাজানোর লক্ষ্যে এবার নগরবাসীর মুখোমুখি হচ্ছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম। খবর ইউএনবি’র।

আগামী ১ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৬টা থেকে সাড়ে ৭টা পর্যন্ত এক ঘণ্টা ফেসবুক লাইভে থাকবেন তিনি।

হ্যাশট্যাগ #জনতারমুখোমুখিনগরসেবক অনুসরণ করে নগরবাসী সরাসরি কথা বলতে পারবেন মেয়র আতিকুল ইসলামের সাথে।


মেয়র আতিকুল ইসলাম বলেন, ‘নগর পরিকল্পনা ও পরিচালনায় স্বচ্ছতা, জবাবদিহিতা ও জনগণের অংশগ্রহণ নিশ্চিত করতেই আমি জনতার মুখোমুখি হচ্ছি। এ কর্মসূচির লক্ষ্য একটাই- সবাই মিলে গড়বো সবার ঢাকা, সুস্থ, সচল ও আধুনিক ঢাকা।’

এ অনুষ্ঠানে মেয়র নগরীর বিভিন্ন সমস্যা, সমাধানের উপায়, নগরীর বিভিন্ন বিষয়ে পরিকল্পনা ও পরিচালনা সম্পর্কে সরাসরি কথা বলবেন। অনুষ্ঠানের সঞ্চালক হিসেবে থাকবেন চলচ্চিত্র অভিনেতা ফেরদৌস।

নগরবাসী তাদের প্রশ্ন, মন্তব্য এবং মতামত লাইভ অনুষ্ঠানে যেমন দিতে পারবেন তেমনি আগেও করে রাখতে পারবেন, ডিএনসিসির অফিশিয়াল ফেইসবুক পেজ facebook.com/dncc.gov.bd এবং মেয়রের অফিসিয়াল ফেসবুক পেজ facebook.com/atiqfordhaka এ কর্মসূচি সংক্রান্ত পোস্টে।

কমেন্ট বক্সে #জনতারমুখোমুখিনগরসেবক লিখে প্রশ্ন, মন্তব্য এবং মতামত লিখতে পারবেন তারা।

এক ঘণ্টার এ লাইভ অনুষ্ঠানের প্রথম ভাগে মেয়র আতিকুল ইসলাম ডিএনসিসিকে ঘিরে তার বিভিন্ন পরিকল্পনার কথা নগরবাসীকে জানাবেন, দ্বিতীয় ভাগে নগরবাসীর প্রশ্ন, মন্তব্য ও মতামতের উত্তর দেবেন এবং শেষ অংশে সাংবাদিকদের প্রশ্ন করার সুযোগ দেয়া হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সরকার দুর্নীতির বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতিতে অটল রয়েছে: প্রধানমন্ত্রী

mdhmajor

আগের মতোই চট্টগ্রাম সিটি নির্বাচনেও মাঠে থাকেনি বিএনপি: তথ্যমন্ত্রী

mdhmajor

বাংলাদেশ-দক্ষিণ কোরিয়ার বাণিজ্য ও বিনিয়োগ নিয়ে দ্বিপাক্ষিক বৈঠক অনুষ্ঠিত

mdhmajor

দেশের ৮৪% লোক ভ্যাকসিন নিতে চায়, বেশি আগ্রহী নারীরা

Saiful Islam

অপরাধ না করেও বছরের পর বছর কারাগারে থাকতে হয়েছে যাদের

Mohammad Al Amin

রাজধানীতে বাস চাপায় একাত্তর টিভির সাংবাদিক নিহত

Saiful Islam