in

জনপ্রশাসন পদক পেল প্যারিসে বাংলাদেশ দূতাবাস

জুমবাংলা ডেস্ক : ইউনেস্কোতে বঙ্গবন্ধুর জীবনাদর্শের আন্তর্জাতিকীকরণের লক্ষ্যে অভিযোজিত প্রশাসনিক ও কূটনৈতিক তৎপরতার জন্য ২০২১ সালে জাতীয় পর্যায়ে সাধারণ ক্যাটাগরিতে দলগত অবদানের জন্য জনপ্রশাসন পদক পেয়েছে প্যারিসে বাংলাদেশ দূতাবাস। জনপ্রশাসন দিবস উপলক্ষে আজ মঙ্গলবার সকালে ওসমানী স্মৃতি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভার্চুয়াল উপস্থিতিতে এ পদক প্রদান করা হয়।

অনুষ্ঠানে ২০২০ ও ’২১ সালের বিজয়ী ৩৫ ব্যক্তি ও প্রতিষ্ঠানের প্রতিনিধির হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। প্রধানমন্ত্রীর পক্ষে তাঁর কেবিনেটের সিনিয়র সদস্য মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক উপস্থিত থেকে বিজয়ী কর্মকর্তাদের হাতে পদক তুলে দেন। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

বিজয়ী দলের সদস্যরা হলেন- ফ্রান্সে নিযুক্ত রাষ্ট্রদূত এবং ইউনেস্কোতে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি কাজী ইমতিয়াজ হোসেন; এস. এম. মাহবুবুল আলম, মিনিস্টার (রাজনৈতিক); মিজ দয়াময়ী চক্রবর্ত্তী, প্রথম সচিব; নির্ঝর অধিকারী, প্রথম সচিব। দলের পক্ষে দলনেতা হিসেবে রাষ্ট্রদূত কাজী ইমতিয়াজ হোসেনে সম্মাননা পদক গ্রহণ করেন।

অনলাইনে খুব সহজে টাকা ইনকাম করার উপায়