in

জনপ্রিয় অভিনেত্রীকে ভিডিওকলে কু-প্রস্তাব দিয়েছিলেন রাজ কুন্দ্রা

অভিনেত্রীকে ভিডিওকলে কু-প্রস্তাব দিয়েছিলেন রাজ কুন্দ্রা
বিনোদন ডেস্ক: প’র্ন সিনেমা বানানো এবং সেগুলো ছড়িয়ে দেয়ার অভিযোগে গ্রেপ্তার হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পার স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা। এবার সামনে এলো আরেকটি নতুন তথ্য। রাজ কুন্দ্রার বিরুদ্ধে নগ্ন অডিশনের বিস্ফোরক দাবির পর থেকেই নাকি একের পর এক হুমকি পাচ্ছেন মডেল-অভিনেত্রী সাগরিকা সুমন।

পুরনো একটি ভিডিওতে সাগরিকা দাবি করেন, ২০২০ সালের আগস্টে একটি ওয়েব সিরিজে অভিনয় করার জন্য তাঁকে অফার করেছিলেন প্রযোজক রাজ কুন্দ্রা। ভিডিও কলের মাধ্যমে অডিশন নেওয়া হয়েছিল তাঁর। তিন ব্যক্তি অডিশন নিয়েছিলেন। তাঁদের মধ্যে একজন ছিলেন রাজ কুন্দ্রাও। অডিশনে তাঁকে পোশাক খোলার নির্দেশ দেওয়া হয়।

নগ্ন অডিশনের কথা ফাঁস করার পর থেকে, বর্তমানে তিনি মেসেঞ্জার এবং হোয়াটসঅ্যাপে হুমকি, আপত্তিজনক এবং হুমকি দিয়ে ফোনকল পেতে শুরু করেন। অভিনেত্রী একটি ভিডিওতে অভিযোগ করেন, ‘আমি বিরক্ত ও হতাশ হয়ে যাচ্ছি কারণ আমি বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্ম থেকে ফোন পাচ্ছি। তারা আমাকে হুমকি দিচ্ছে। আমাকে খুন ও ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে। লোকে আমাকে বিভিন্ন নম্বর থেকে ফোন করে জিজ্ঞাসা করছে যে রাজ কুন্দ্রা কী ভুল করেছে?’

তিনি আরও বলেন, ‘তারা আমাকে হুমকি দিচ্ছে এবং আমাকে তাদের ব্যবসা বন্ধ করার অভিযোগ করছে। এমনকি বলছে, তোমরা প’র্ন ফিল্ম দেখ তাই আমরা এগুলো বানাই’। সাগরিকার কথায়, এসব লোকেদের কারণেই তাঁর প্রাণের ঝুঁকি রয়েছে। থানায় তাদের বিরুদ্ধে অভিযোগ জানাবেন বলে জানিয়েছেন তিনি।

সূত্র: হিন্দুস্তান টাইমস


Fiver best placte to make money from home