Views: 183

জাতীয়

জনপ্রিয় চিত্রনায়িকা বুবলীর গিটার বাজানোর ভিডিও ভাইরাল


বিনোদন ডেস্ক:করোনা পরিস্থিতিতে ‘বায়ো বাবল’ সুরক্ষায় শুটিং শুরু হয়ে গেলেও দেখা মেলেনি জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলীর। এ নিয়ে অনেক আলোচনা ও সমালোচনার মুখে পড়েন এ চিত্রনায়িকা।

এমনকি তার মা হওয়া না হওয়া নিয়েও গুঞ্জন রটে। যদিও এসব গুঞ্জনে কান দিচ্ছেন না বুবলী।

গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে সামাজিক যোগাযোগমাধ্যমে নতুনরূপে আবির্ভূত হলেন বুবলী।

এদিন নিজের ইউটিউব চ্যানেলে গিটার বাজানোর ভিডিও প্রকাশ করে ভক্তদের তাক লাগিয়ে দেন বুবলী। তার গিটারের সুরে মুগ্ধ নেটিজেনরা। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজেও ভিডিওটি আপলোড করেন, যা রীতিমতো ভাইরাল হয়ে গেছে।

ভিডিওতে দেখা গেছে, ‘পাসওয়ার্ড’ সিনেমার একটি গানের কিছু অংশ গিটারে বাজাচ্ছেন বুবলী।


এ নিয়ে এক ভিডিওবার্তায় বুবলী বলেন, ‘আজকের এই বিশেষ দিনটিতে আমি সবাইকে জানাচ্ছি অনেক অনেক ভালোবাসা। আমার কাছে মনে হচ্ছিল, এই স্পেশাল দিনটাতে আমি আমার ভালোবাসার মানুষদের সঙ্গে একটু স্পেশালভাবে কাটাই, সবাইকে শুভেচ্ছা জানাই। যারা আমাকে একটু হলেও পছন্দ করেন, তাদের প্রতি আমার অনেক অনেক শুভ কামনা, অনেক ভালোবাসা।’

বুবলী আরও বলেন, ‘সবাইকে অনুরোধ করব, মানুষের ভালোর জন্য বা নিজের ভালোর জন্য ক্ষুদ্র একটি কাজ হলেও প্রতিদিন যেন করার চেষ্টা করি আমরা’।

অভিনেত্রী হলেও সঙ্গীত ভীষণ পছন্দ বুবলীর। ছোটবেলা থেকেই গিটার ও পিয়ানো বাজাতে পছন্দ করেন তিনি। যদিও বিষয়টি তার ভক্ত-অনুরাগীদের অনেকেরই অজানা ছিল এতোদিন।

তবে বিশ্বভালোবাসার দিনে বুবলীর এ প্রতিভায় মুগ্ধ হয়েছেন অনেকেই।

এদিকে জানা গেছে, দীর্ঘ ১১ মাস পর ‘নীল চোখ’ নামে নতুন সিনেমা দিয়ে ফিরছেন বুবলী। বিতে দুই নায়ক নিরব হোসেন ও রোশানের বিপরীতে দেখা যাবে তাকে। শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত হবে ‘নীল চোখ’ শিরোনামের এ সিনেমা।

বুবলীর গিটার বাজানোর ভিডিও –


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

করোনার বর্ষপূর্তির দিনে দেশে মৃত্যু ও শনাক্তের সংখ্যা বেড়েছে

rony

শ্রীলংকা সফর শেষে দেশে ফিরেছেন বিমান বাহিনী প্রধান

mdhmajor

জিয়াউর রহমান ২৫ ও ২৬ মার্চ মানুষ হত্যা করেছে: প্রধানমন্ত্রী

Saiful Islam

পাবনা নার্সিং কলেজে ছাত্র-ছাত্রী ভর্তি কার্যক্রম অনুমোদন

azad

সিআইডির পরীক্ষায় জানা গেল বাগানটি গাঁজার

Shamim Reza

নওগাঁয় আন্তর্জাতিক নারী দিবস পালিত

azad