Views: 154

বিনোদন

জনি ডেপ এক দৃশ্যেই পারিশ্রমিক পাবে ১০১ কোটি


ছবি সংগৃহীত

বিনোদন ডেস্ক : গত সেপ্টেম্বরে জনি ডেপকে নিয়ে শুরু হয়েছিল ব্যবসাসফল ফ্র্যাঞ্চাইজি ‘ফ্যান্টাস্টিক বিস্ট’-এর তৃতীয় কিস্তির শ্যুটিং। কালো জাদুকর গিলার্ট গ্রিন্ডেলওয়াল্ড চরিত্রে জনি ডেপকে নিয়ে একটি দৃশ্যের শ্যুটিং শেষ হওয়ার পর নানা জটিলতার কারণে সিনেমাটির শ্যুটিং আর হয়নি। এর মধ্যে একটি অন্যতম কারণ ছিল স্ত্রীকে পেটানোর অভিযোগে জনির বিরুদ্ধে মামলা। রায় না হওয়া পর্যন্ত শ্যুটিং বন্ধ রেখেছিল প্রযোজনা প্রতিষ্ঠান ওয়ার্নার ব্রাদার্স। তবে ২ নভেম্বর মামলার রায়ে জনির অপরাধ প্রমাণিত হলে ‘ফ্যান্টাস্টিক বিস্ট’ সিরিজ থেকে বের করে দেওয়া হয় জনিকে। গ্রিন্ডেলওয়াল্ড চরিত্রে নতুন মুখ খুঁজছে এই ছবির দল।


এদিকে জনিকে ‘ফ্যান্টাস্টিক বিস্ট’ সিরিজ থেকে বের করে দেওয়ায় খেপেছেন জনি-ভক্তরা। সামাজিক যোগাযোগমাধ্যমে তারা এই ঘটনাকে ‘নিকৃষ্ট অন্যায় আচরণ’ উল্লেখ করে ‘জাস্টিস ফর জনি ডেপ’-এর আওয়াজ তুলেছেন। সেই সঙ্গে ‘হ্যাশট্যাগ বয়কট ওয়ার্নার ব্রোস’ও চলেছে সমানতালে। অর্থাৎ জনি ডেপের ভক্তরা দেখবেন না এই কোম্পানির প্রযোজিত কোনো সিনেমা। এই ঘটনার পরিপ্রেক্ষিতে ওয়ার্নার ব্রাদার্স কোম্পানি সিদ্ধান্ত নিয়েছে, জনিকে ছবির জন্য চুক্তিতে লেখা পুরো পারিশ্রমিক দিয়ে  দেবে। যদিও জনি-ভক্তদের শান্ত করতে এই সিদ্ধান্ত নেওয়া, তা স্বীকার করেনি ওয়ার্নার। হলিউড রিপোর্টার জানিয়েছে, একটি দৃশ্য করেই ১২ মিলিয়ন ডলার বা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১০১ কোটি টাকা পাবেন জনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সবকিছুই পরিষ্কার হয়ে যাবে : বুবলী

Shamim Reza

অভিনয় ছেড়ে ইউটিউবেই ফিরে যাচ্ছি : সালমান মুক্তাদির

Shamim Reza

ক্ষেপেছেন আনুশকা

Shamim Reza

অভিনেত্রী আশার মৃত্যু নিয়ে নতুন মোড়

Shamim Reza

বিমান থেকে নেমেই উচ্ছ্বসিত ঋতুপর্ণা

Shamim Reza

ফেসবুকে আমার কোনো অ্যাকাউন্ট নেই : শাবনূর

Shamim Reza