ঢাকা বিভাগীয় সংবাদ

জন্মদিনে বাইকে হই-হুল্লোড়, প্রাণ গেল কলেজছাত্রের

জুমবাংলা ডেস্ক : জন্মদিন পালন করতে বন্ধুদের নিয়ে সারাদিন মোটরবাইকে চড়ে হই-হুল্লোড় করে বাড়ি ফেরার সময় নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় প্রাণ হারালেন জাহিদুল ইসলাম অন্তর (২২) নামে এক কলেজছাত্র। আহত হয়েছেন তার পেছনে থাকা দুই বন্ধু।

সোমবার (২ ডিসেম্বর) রাত ৯টার দিকে ঢাকার দোহার উপজেলার চর জয়পাড়া গ্রামের আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে বলে দোহার থানার এসআই মো. মোফাজ্জেল হোসেন জানিয়েছেন।

নিহত অন্তর উপজেলার পশ্চিম সুতারপাড়া গ্রামের মো. নাসির আহম্মেদের ছেলে ও জয়পাড়া কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র।


এ ঘটনায় নিহতের দুই বন্ধু বাঁধন (২২) ও নিপু (২১) গুরুতর আহত হয়েছেন। তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানান এসআই মোফাজ্জেল।

তিনি বলেন, সোমবার অন্তরের জন্মদিন ছিল। সারাদিন হই-হুল্লোড় করে মোটরবাইকের পেছনে তার দুই বন্ধুকে বসিয়ে সে নিজে মোটরসাইকেল চালিয়ে রাতে বাড়ির উদ্দেশ্যে ফিরছিলেন।

পথে ওই এলাকায় পৌঁছলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি বাড়ির গেটের সঙ্গে ধাক্কা খেয়ে তারা তিনজনই গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক অন্তরকে মৃত ঘোষণা করেন ও আহত দুইজনের অবস্থা আশঙ্খাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

সংবাদ পেয়ে নিহতের লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করে থানায় সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। নিহতের পরিবারের সিদ্ধান্তের ওপর ভিত্তি করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

খুঁটিতে বেঁধে নির্যাতন, খাওয়ানো হলো গোবর

Shamim Reza

করোনায় চাকরি হারিয়ে মা হারা সন্তানদের দুধ কিনে দিতে পারছেন না বাবা!

Saiful Islam

কুত্তার বাচ্চা বলে সিনহার বুকে ওসি প্রদীপের দুই গুলি: প্রত্যক্ষদর্শী

mdhmajor

পুলিশের চেকপোস্টগুলোতে তদারকি বাড়ানোর নির্দেশ ডিএমপি কমিশনারের

mdhmajor

স্কুলছাত্রীকে বাড়ি থেকে তুলে জঙ্গলে নিয়ে গণধর্ষণ, গ্রেফতার ২ ডাকাত

Saiful Islam

ধসে পড়েছে মানিকগঞ্জের ২৫০ কোটি টাকার আঞ্চলিক মহাসড়ক

Saiful Islam