Views: 116

অপরাধ-দুর্নীতি জাতীয়

জবানবন্দিতে বিকাশ গ্রাহকদের সাথে প্রতারণার চাঞ্চল্যকর তথ্য দিলো ৩ প্রতারক

জুমবাংলা ডেস্ক : বিকাশ এজেন্ট দোকানে গিয়ে কৌশলে ক্যাশ রেজিস্ট্রারের ছবি তুলে সেখান থেকে নম্বর নিয়ে প্রতারণা করে একটি প্রতারক চক্র। গতকাল সোমবার রাতে টাঙ্গাইল বাসটার্মিনালের সিকদার মার্কেটের সামনে থেকে এই চক্রের তিন সদস্যকে গ্রেফতার করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে প্রতারণা কাজে ব্যবহৃত চারটি মোবাইল ফোন ও আটটি সিম জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, মাগুরা জেলার শ্রীপুর উপজেলার মহেষপুর গ্রামের রুস্তম মন্ডলের ছেলে আসাদ মন্ডল (২১), একই গ্রামের আব্দুল মালেক মন্ডলের ছেলে মো. ইমামুল ইসলাম (১৯) ও একই উপজেলার তারাউজিয়াল গ্রামের মো. আক্তার মোল্লার ছেলে মো. হৃদয় মোল্লা।

পুলিশ জানায়, টাঙ্গাইল বাস টার্মিনালের সিকদার মার্কেটের তাসলিমা টেলিকম (বিকাশ এজেন্টের দোকান) এ গিয়ে ক্যাশ রেজিস্ট্রারের ছবি তোলার সময় স্থানীয় লোকজনদের সন্দেহ হলে তাদের আটক করে পুলিশে খবর দেয়। পরে টাঙ্গাইল সদর ফাঁড়ির পুলিশ তাদের গ্রেফতার করে নিয়ে যায়।

মঙ্গলবার(১৭ মার্চ) সকালে গ্রেফতারকৃতরা ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। জবানবন্দিতে গ্রেফতারকৃতরা বিকাশের দোকানে গিয়ে কৌশলে ক্যাশ রেজিস্ট্রারের ছবি তুলে বিকাশ অ্যাপসের মাধ্যমে বিভিন্ন কৌশলে গ্রাহকদের সাথে প্রতারণার কথা স্বীকার করেছে।

বিষয়টি নিশ্চিত করে টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন জানান, সদর পুলিশ ফাঁড়ির এসআই মো. মফিকুল ইসলামের নেতৃত্বাধীন একদল পুলিশ আন্তঃজেলা বিকাশ প্রতারক চক্রের তিন সদস্যকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে টাঙ্গাইল মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়। গ্রেফতারকৃতরা আদালতে ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারা মতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলেও জানান তিনি।


আরও পড়ুন

সেরামের বিরুদ্ধে মামলার চিন্তা: সংসদীয় কমিটি

Saiful Islam

ডিএমপির ১৮ কর্মকর্তার পদায়ন

Saiful Islam

কোনো অঘটন ঘটলে দায় সরকারের : খালেদার আইনজীবী

Shamim Reza

যথাসময়ে টিকা আসবে এবং সবাই পাবে : পররাষ্ট্রমন্ত্রী

Shamim Reza

আমরা হতাশ ও ক্ষুব্ধ: মির্জা ফখরুল

mdhmajor

দেশের ১৭ অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস

globalgeek