Views: 129

জাতীয়

জরুরি সেবা ৯৯৯-এর সহযোগিতায় সন্তানকে খুঁজে পেলেন মা


জুমবাংলা ডেস্ক: বাংলাদেশ পুলিশ পরিচালিত জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে চলন্ত ট্রেনে থেকে এক মায়ের ফোন পেয়ে ভুল স্টেশনে নেমে পড়া ১২ বছরের ছেলে সন্তানকে উদ্ধার করে বাবা-মায়ের কাছে ফিরিয়ে দিয়েছে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ থানার পুলিশ। খবর ইউএনবি’র।

শনিবার রাত পৌনে ৯টায় ঢাকার কমলাপুর থেকে পঞ্চগড়ের উদ্দেশ্যে ছেড়ে আসা একতা এক্সপ্রেস ট্রেন থেকে একজন মা ফোন করে জানান, তিনি তার সন্তানসহ ঢাকার কমলাপুর থেকে ঠাকুরগাঁও যাচ্ছিলেন। পথে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ স্টেশনে ট্রেনটি থামলে তার ছেলে সিয়াম (১২) ভুল করে ট্রেন থেকে নেমে পড়ে। ট্রেনটি ছেড়ে দিলে তার ছেলে আর ট্রেনে উঠতে পারেনি। এমনকি তার কাছে কোনো মোবাইল ফোনও ছিল না। তারা যখন দিশাহারা অবস্থা তখন ট্রেনের এক সহযাত্রী তার মোবাইল ফোন থেকে ৯৯৯ এ ফোন করে তার সাথে কথা বলিয়ে দেন।


এ সময় ৯৯৯ থেকে তাৎক্ষণিকভাবে কলারের সাথে ঠাকুরগাঁও পীরগঞ্জ থানার ডিউটি অফিসারের কথা বলিয়ে দেয়া হয়। খবর পেয়ে পীরগঞ্জ থানা পুলিশের একটি দল পীরগঞ্জ রেল স্টেশনে যায়। ট্রেনটি ঠাকুরগাঁও স্টেশনে থামলে সিয়ামের মা ঠাকুরগাঁও স্টেশনে নেমে পড়েন এবং সিয়ামের বাবা কালাম (৩০) তার পরিবারকে স্টেশন থেকে নিতে আসলে ছেলে হারানোর সংবাদ পেয়ে পুনরায় ৯৯৯ এ ফোন করলে তাকে স্টেশনে অপেক্ষা করার পরামর্শ দেয়া হয় এবং তার ছেলেকে খুঁজে পাওয়া মাত্র তাকে জানানো হবে।

পরে পীরগঞ্জ থানার এস আই জাহাঙ্গীর রাত সোয়া ১০টায় ৯৯৯ কে ফোনে জানান, তিনি স্টেশন হতে ছেলেটিকে খুঁজে পেয়েছেন এবং ইতেমধ্যে সিয়ামের বাবাকে ফোনে জানিয়েছেন। পরে কালামকে ফোন করা হলে তিনি জানান তার ছেলেকে তিনি ফিরে পেয়েছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

‘যারা বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও ভাস্কর্য নিয়ে কথা বলে তারা একাত্তরের পরাজিত শক্তি’

azad

মিলছে না ভাড়াটিয়া

globalgeek

জনতার কথা শুনবেন মেয়র আতিক

Shamim Reza

দুবলার চরের ঐতিহ্যবাহী রাস উৎসবে নিরাপত্তায় থাকবে কোস্ট গার্ড

mdhmajor

চট্টগ্রামে আবারো দুইশ’র বেশি করোনায় আক্রান্ত

azad

ভর্তি-টিউশন ফি নিয়ে সুখবর দিলো শিক্ষা মন্ত্রণালয়

Shamim Reza