Views: 433

বিভাগীয় সংবাদ

জলাপাইয়ের লোভ দেখিয়ে ডেকে নিয়ে শিশুকে ধর্ষণ!


নির্মল বিশ্বাস
জুমবাংলা ডেস্ক: নরসিংদীর রায়পুরায় জলপাইয়ের লোভ দেখিয়ে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার দুপুর ২টায় উপজেলার মির্জাপুর ইউনিয়নের কুকুরমারা শ্মশান সংলগ্ন একটি কাঠবাগানে এ ঘটনা ঘটে। এ অভিযোগে নির্মল বিশ্বাস (২২) নামে এক যুবকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ রবিবার ভুক্তভুগী শিশুর বাবা বাদী হয়ে রায়পুরা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। অভিযুক্ত নির্মল একই ইউনিয়নের কুকুরমারা গ্রামের প্রমোদ বিশ্বাসের ছেলে। তিনি পেশায় কৃষক।


রায়পুরা থানার উপপরিদর্শক দেব দুলাল দে বলেন, শিশু ধর্ষণের ঘটনার সংবাদ পেয়ে শনিবার রাতেই পুলিশ অভিযান চালিয়ে নির্মলকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেছে। শিশুটির ডাক্তারি পরীক্ষার জন্য তাকে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভুগী ওই শিশু তার বাড়ির পেছনে অন্য শিশুদের সঙ্গে খেলা করছিল। ওই সময় একটি জলপাইয়ের লোভ দেখিয়ে শিশুটিকে সেখানে থেকে ডেকে আনে নির্মল। এরপর কুকুরমারা শ্মশান সংলগ্ন কাঠবাগানে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ওই শিশু ঘটনাটি তার পরিবারকে জানালে তারা পুলিশকে খবর দেয়। এরপর শনিবার রাতে পুলিশ গিয়ে ধর্ষক নির্মলকে গ্রেপ্তার করে।

রায়পুরা থানার উপপরিদর্শক দেব দুলাল দে বলেন, গ্রেপ্তারকৃত নির্মলকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

৭৭ সেকেন্ডের কলের সূত্র ধরে হত্যাকারী গ্রেফতার

Shamim Reza

৩ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ ১৩ বছরের কিশোরের বিরুদ্ধে

Shamim Reza

আরেক জাহালম কাণ্ড : এবার দুদকের ভুলের শিকার নোয়াখালীর কামরুল

Saiful Islam

আগুন পোহাতে গিয়ে কিশোরীর মৃত্যু

Saiful Islam

‘বিয়েপাগল’ স্বামীর ‘বিশেষ অঙ্গ’ কাটলেন স্ত্রী

Shamim Reza

একের পর এক বিয়ে করায় স্বামীর গোপনাঙ্গ কাটলেন স্ত্রী

Saiful Islam