Views: 90

খেলাধুলা ফুটবল

জাতীয় দলের ১৮ ফুটবলার করোনা আক্রান্ত

স্পোর্টস ডেস্ক : জাতীয় দলের একের পর এক ফুটবলার আক্রান্ত হচ্ছেন করোনায়। ক্যাম্পে যোগ দেয়ার জন্য প্রথম দুই দিনে রিপোর্ট করা ২৪ ফুটবলারের মধ্যে ১১ জনের করোনা পজিটিভ হয়েছিল। তাদের বাদ দিয়ে ১৩ ফুটবলার এবং দুই স্থানীয় সহকারী কোচ, ফিজিওসহ ২২ জন উঠেছিলেন গাজীপুরের সারা রিসোর্টে। যেখানে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের আবাসিক ক্যাম্প করা হয়েছে।

তবে জাতীয় দলের জন্য নতুন দুঃসংবাদ হলো-প্রথম দিন ক্যাম্পে ওঠা ৮ ফুটবলারের মধ্যে ৭ জনের দেহেই করোনা ভাইরাস আছে বলে জানা গেছে। এ নিয়ে প্রথম দুই দিনের ২৪ ফুটবলারের মধ্যে ১৮ জনের করোনা পজিটিভ হলো।


জানা গেছে, বাফুফে যে খেলোয়াড়দের করোনা পরীক্ষা করিয়েছিল তাদের মধ্যে যাদের রিপোর্ট পজিটিভ তাদের নামগুলো হাসপাতাল থেকে জানানো হয়েছিল। বাকিরা নেগেটিভ ধরেই তাদের নিয়ে যাওয়া হয়েছে গাজীপুরের সারা রিসোর্টে। কিন্তু বাফুফে শুক্রবার জানতে পারে প্রথম দিন ক্যাম্পে ওঠা ৮ ফুটবলারের মধ্যে ৭ জনেরই করোনা পজিটিভ।

ক্যাম্পে নেয়ার পর যে ৭ জনের করোনা রিপোর্ট পজিটিভ জানতে পেরেছে বাফুফে। তারা হলেন-ফয়সাল আহমেদ ফাহিম, মানিক হোসেন মোল্লা, মনজুরুর রহমান মানিক, মোহাম্মদ আবদুল্লাহ, ইয়াসিন আরাফাত, বিপলু আহমেদ ও মাহবুবুর রহমান সুফিল। প্রথম দিনে ক্যাম্পে ওঠা কেবল পাপ্পু হোসেন থাকলেন করোনামুক্ত।

দুই স্থানীয় সহকারী কোচ সৈয়দ গোলাম জিলানী ও মাসুদ পারভেজ কায়সার এবং ফিজিওসহ ৯ জন অফিসিয়ালও উঠেছিলেন ক্যাম্পে। তাদের মধ্যে সহকারী কোচ মাসুদ পারভেজ কায়সারের করোনা পজিটিভ হয়েছে।


আরও পড়ুন

মেসিকে নিয়ে মাঠ নামছে আর্জেন্টিনা, দুই ম্যাচের সময় প্রকাশ

rony

বার্সা ছেড়ে ইন্টার মিলানে ভিদাল

Mohammad Al Amin

রাজস্থানের প্রথম ম্যাচে মাঠে নামছেন স্মিথ!

Mohammad Al Amin

আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নিলেন রাকিতিচ

Mohammad Al Amin

ক্রিকেটের তিন ফরম্যাটেই খেলতে চান মুস্তাফিজ

Mohammad Al Amin

জয় দিয়ে নতুন মৌসুম শুরু সিটির

Mohammad Al Amin