Views: 116

ক্রিকেট (Cricket) খেলাধুলা

জাতীয় দলে নেতৃত্বের পোস্ট ফাঁকা নেই, স্মিথকে অজি কোচ ল্যাঙ্গার

অজি কোচ ল্যাঙ্গার এবং স্মিথ

স্পোর্টস ডেস্ক: ২০১৮ সালে দক্ষিণ আফ্রিকা সফরে বল টেম্পারিং কাণ্ডে সব ধরনের ক্রিকেট থেকে স্টিভ স্মিথকে এক বছরের জন্য নিষিদ্ধ করেছিল অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড।

ডানহাতি ব্যাটসম্যান স্মিথ তখন অস্ট্রেলিয়ার টেস্ট-ওয়ানডে দলের অধিনায়ক। ওই নিষেধাজ্ঞা থেকে মুক্ত হয়ে জাতীয় দলের জার্সি গায়ে চাপালেও নেতৃত্ব ফিরে পাননি তিনি।

কারণ এক বছর ক্রিকেট থেকে নিষেধাজ্ঞার পাশাপাশি দুই বছর নেতৃত্ব থেকে নিষেধাজ্ঞা দেওয়া হয় স্মিথকে। ওই নিষেধাজ্ঞা থেকেও মুক্তি পেয়েছেন তিনি। এখন তাই আবার নেতৃত্ব ফিরে পাওয়ার সুযোগের অপেক্ষায় আছেন স্মিথ।

সোমবার (২৯ মার্চ) স্মিথ জানিয়েছেন, নেতৃত্ব পেতে মুখিয়ে আছেন তিনি। এখন যদি দলকে নেতৃত্ব দেওয়ার কোন সুযোগ তার সামনে আসে, খুবই আগ্রহের সঙ্গে দায়িত্ব কাঁধে তুলে নেবেন তিনি।

তবে অস্ট্রেলিয়ার হেড কোচ জাস্টিন ল্যাঙ্গার জানিয়ে দিয়েছেন, জাতীয় দলে এখন কোন ফরম্যাটে নেতৃত্বের পোস্ট ফাঁকা নেই। নিকট ভবিষ্যতে ফাঁকা হওয়ার সম্ভাবনাও নেই।

অজি কোচের মতে, অস্ট্রেলিয়া দল খুবই ভালো অধিনায়কের হাতে আছে।

এবিসি নিউজকে ল্যাঙ্গার বলেন, আমাদের হাতে এই মুহূর্তে খুবই ভালো দু’জন অধিনায়ক (ওয়ানডে-টি-২০ অধিনায়ক অ্যারন ফিঞ্চ, টেস্ট অধিনায়ক টিম পেইন) আছে এবং সামনে বড় দুটো প্রতিযোগিতা আসছে। একটি অ্যাসেজ, অন্যটি টি-২০ বিশ্বকাপ। আমাদের ভবিষ্যত ভালোই মনে হচ্ছে। এই মুহূর্তে দলে কোন নেতৃত্বের পোস্ট ফাঁকা নেই।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

আইপিএল: পাঞ্জাবকে হারিয়ে নিজেদের প্রথম জয় তুলে নিলো চেন্নাই

Mohammad Al Amin

শ্রীলঙ্কার চেয়ে আমরা পিছিয়ে নই: মিরাজ

Shamim Reza

করোনায় মারা গেলেন বিসিবির সাবেক পরিচালক

Shamim Reza

পাঞ্জাবকে উড়িয়ে দিয়ে জয়ে ফিরল চেন্নাই

Shamim Reza

আইপিএল: তিন মাসের জন্য মাঠের বাহিরে ছিটকে গেলেন স্টোকস

Mohammad Al Amin

রাতে আজকের খেলা

Mohammad Al Amin