Views: 135

Coronavirus (করোনাভাইরাস) জাতীয়

জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক করোনা পজিটিভ

জাতীয় সংসদের হুইপ ও শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে দলীয় সূত্রে এ তথ্য জানা গেছে। ঢাকায় করোনা পরীক্ষা করানো হলে সেখানে তার করোনা পজেটিভ পাওয়া যায়। তবে তিনি এখনও স্বাভাবিক ও সুস্থ রয়েছেন বলে শেরপুর শহর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম- সাধারণ সম্পাদক ও সাংবাদিক মানিক দত্ত জানান।


উল্লেখ্য, হুইপ আতিক করোনা কালীন সময়ে প্রথম থেকেই একজন জনপ্রতিনিধি হেসেবে জনগনের মাঝে ত্রাণ বিতরণসহ নানা সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছেন। বন্যার সময়ও তিনি বিভিন্ন এলাকা পরিদর্শনসহ সরকারী বিভিন্ন কর্মসূচীতে নিয়মিত অংশ নিয়ে আসছিলেন। এ অবস্থায় তার করোনায় আক্রন্ত হওয়ায় দলের অনেক নেতাকর্মীরা উদ্বিগ্ন হয়ে পড়ছেন। তবে হুইপ আতিক কাউকে উদ্বিগ্ন না হওয়ার জন্য আহ্বান জানিয়েছেন এবং তার জন্য দোয়া করতে বলেছেন বলে মানিক দত্ত এ প্রতিনিধিকে জানিয়েছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

কারাগারে নেওয়া হচ্ছে হাজী সেলিমের ছেলে ইরফানকে

Saiful Islam

রাসূল (স.) এর কোন ছবি, ইমেজ, চিত্র কিংবা অবয়ব কারো কাছে নেই

mdhmajor

হাজী সেলিমের ছেলের কারাদণ্ড, টর্চার সেলের সন্ধান

rony

মা ইলিশ রক্ষা অভিযানে চাঁদপুরে আটক ১১

azad

যে অপরাধে ১ বছরের জেল হলো হাজী সেলিমের ছেলের

rony

অপরাধী জনপ্রতিনিধি হোক বা যেই হোক তাকে আইনের মুখোমুখি হতেই হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

mdhmajor