Views: 96

বিনোদন

জানভির ৩৯ কোটির অ্যাপার্টমেন্ট


বিনোদন ডেস্ক : বলিউডের প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী ও নির্মাতা বনি কাপুর দম্পতির মেয়ে জানভি কাপুর। তিনি চলচ্চিত্রে পা রেখেছেন খুব বেশি দিন হয়নি। কিন্তু এরই মধ্যে দর্শক মনে নাড়া দিয়েছেন এই অভিনেত্রী। এবার মুম্বাইতে ৩৯ কোটি রুপি ব্যয়ে অ্যাপার্টমেন্ট কিনলেন জানভি।

রিয়েল স্টেট নিউজ ওয়েব সাইটের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস জানিয়েছে, জুহু বিল্ডিংয়ের ১৪, ১৫ ও ১৬ তলাজুড়ে জানভির এ নতুন অ্যাপার্টমেন্ট। ট্রিপ্লেক্স এই অ্যাপার্টমেন্ট ৩ হাজার ৪৫৬ স্কয়ার ফিটের। গত বছরের ৭ ডিসেম্বর এ বিষয়ে চূড়ান্তু চুক্তি করেন জানভি।


২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন জানভি। সিনেমাটিতে জানভির বিপরীতে অভিনয় করেন অভিনেতা শহিদ কাপুরের ভাই ইশান কাট্টার। মুক্তির পর বক্স অফিসে সিনেমাটির সাফল্যের পাশাপাশি দর্শকের প্রশংসা কুড়ান জানভি। গত বছর ‘গোস্ট স্টোরিস’-এর মাধ্যমে নেটফ্লিক্সে নাম লেখিয়েছেন জানভি।

বর্তমানে জানভির হাতে রয়েছে ‘রুহ আফজা’ ও ‘দোস্তানা ২’ সিনেমার কাজ। হরর-কমেডি ঘরানার ‘রুহ আফজা’ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন রাজকুমার রাও। গুঞ্জন উড়ছে, সিনেমাটিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে তাকে। এ সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। অন্যদিকে ‘দোস্তানা ২’ সিনেমায় জানভির বিপরীতে অভিনয় করছেন কার্তিক আরিয়ান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সাহস থাকলে ধর্ষণ করতে আসুক, বাংলার বাড়িতে বাড়িতে ঝাঁটা আছে!

Saiful Islam

সাহস থাকলে আমাদের ধর্ষণ করে দেখাক : নুসরাত

Shamim Reza

আমার তোলা সেরা সেলফি

Shamim Reza

সারা শরীরে যার নাম লিখলেন রাখি (ভিডিও)

Saiful Islam

নিজ বাড়ি থেকে জনপ্রিয় অভিনেত্রীর মরদেহ উদ্ধার

rony

ভোটের মাঠে নামলেন হিরো আলম

rony